আফ্রিকার জঙ্গল হচ্ছে বাংলাদেশ : মোমিন মেহেদী

প্রকাশিত: 16/06/2021

ডে-নাইট নিউজ

আফ্রিকার জঙ্গল হচ্ছে বাংলাদেশ : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী তাঁর ফেসবুকের ভেরিফায়েড পেইজে লিখেছেন, স্বাস্থ্যমন্ত্রী-শিক্ষামন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী এমনকি অর্থমন্ত্রীও ব্যর্থ হয়েছেন বলেই আফ্রিকার জঙ্গল হচ্ছে বাংলাদেশ। তারা রাজপথে থাকা কাকে বলে জানেন না, জানেন না নেতাদের কি করণীয়; যে কারণে নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে দায়িত্ব ন্যস্ত করে রেখেছেন নীতি বিবর্জিত আমলাদের উপর। সেই দায়িত্ব পালনের পরিবর্তে তারা সাধারণ মানুষের অর্থনৈতিক শক্তিটাকে ধ্বংস করে দিচ্ছে, ধ্বংস করে দিচ্ছে ছাত্র-শিক্ষকদের সুন্দর আগামী। এক্ষেত্রে ব্যর্থ অর্থমন্ত্রী নিজেও।

মোমিন মেহেদী ১৬ জুন দেয়া এই স্ট্যাটাসে আরো লিখেছেন, স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যর্থতায় আজ জাতি হিসেবে বিশ্বের বুকে বাংলাদেশীদের পরিচয় হচ্ছে খুনি-ধর্ষক হিসেবে। ব্যর্থতায় আগা গোড়া মোরা রাজনীতি বিমূখ এই ব্যক্তিদেরকে ‘না’ বলে চলুন গড়ি সাহস-সুন্দর-সততা-স্বচ্ছতার বাংলাদেশ। আর এজন্য চাই আলোর রাজনীতি-ভালোর রাজনীতি। সেই রাজনীতির সূতিকাগার নতুনধারা বাংলাদেশ এনডিবি।

উল্লেখ্য, বায়ান্নকে প্রেরণা, একাত্তরকে চেতনা ও নিবেদিত বীরদের প্রতি যথাযথ শ্রদ্ধা জ্ঞাপনের মধ্য দিয়ে দারিদ্র-দুর্নীতি-বেকারত্ব-খুন-ধর্ষণ-গুমমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষকে সামনে রেখে ২০১২ সালের ৩০ ডিসেম্বর মোমিন মেহেদীর নেতৃত্বে আত্মপ্রকাশকারী রাজনৈতিক এই ধারাটি জাতির যে কোন সংকটে গণমানুষের পাশে ছিলো অবিরাম। দ্রব্যমূল্য বৃদ্ধি বন্ধর দাবি-দুর্নীতি প্রতিরোধসহ সকল অন্যায়ের প্রতিবাদে রাজপথে থাকার পাশাপাশি করোনা পরিস্থিতিতে তাদের উদ্যোগে গত দেড় বছরে হাজার হাজার মানুষকে খাদ্য-অর্থ সহায়তা দিয়েছেন, যা অব্যহত আছে এখনো। সারাদেশে ১৫৭ টি শাখায় লক্ষ লক্ষ নেতাকর্মী-সমর্থক যুক্ত আছেন নতুনধারার রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-সমাজ-ধর্ম-মানবিক কাজে। বিস্তারিত জানতে  Natundhara Bangladesh NDB ফেসবুক পেইজে ভিজিট করতে পারেন, গুগলও হতে পারে রাজনৈতিক এই পথচলাকে জানার জন্য আপনার অন্যতম উপায়। দেখে শুনে ভালো লাগলে লাইক-কমেন্ট-শেয়ারের পাশাপাশি সরাসরিও চলে আসতে পারেন ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর দপ্তরে। নতুনধারার মিডিয়া সেল নাম্বার-০১৯৭২৭৪০০১৫

আরও পড়ুন

×