হাজিরহাট ইউপিতে প্রচারণার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক বিপ্লব

প্রকাশিত: 17/06/2021

কমলনগর (লক্ষ্মীপুর):

হাজিরহাট ইউপিতে প্রচারণার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক বিপ্লব

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব কে আগামীর চেয়ারম্যান দেখতে চায় হাজিরহাট ইউনিয়ন বাসী। ভদ্র ও তরুন শিক্ষিত এই প্রার্থী পেয়ে হাজিরহাট বাসী খুবই আনন্দিত। সৎ যোগ্য ও দায়িত্বশীল প্রার্থীর অভাবে উন্নয়ন কর্মকাণ্ড থেকে বঞ্চিত হাজিরহাট ইউনিয়ন।

দীর্ঘদিন পর ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লবের মত প্রার্থী পেয়ে এলাকাবাসীর মাঝে আশার আলো দেখা যাচ্ছে। ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছে দৈনিক বাংলাদেশের আলো কমলনগর উপজেলা প্রতিনিধি ও ঈগল নিউজ এর সম্পাদক এবং কমলনগর রিপোর্টার্স ক্লাবের সভাপতি ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব।

ঘোড়া মার্কা প্রতিক নিয়ে চলছে তার নির্বাচনী প্রচারণা। হাজিরহাট ইউনিয়নের ৯ টি ওয়ার্ড ও পাড়া মহল্লায় চলছে গণসংযোগ-পথসভা। এলাকার নারী পুরুষ সহ সর্বশ্রেণীর ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উপস্থিতি জমে উঠেছে ঘোড়া মার্কার প্রচার।

তবে ভোটারদের একটাই প্রশ্ন তারা নিরপেক্ষ ভোট দিতে পারবে কিনা? অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিয়ে ভোটারদের প্রশ্ন রয়েছে। ইতিমধ্যে ডাঃ ইসমাইল হোসাইন বিপ্লব জনতার ঘোড়া মার্কার গণসংযোগে ভোটারদের উপস্থিতি বেশ জমজমাট।

আরও পড়ুন

×