ফুলবাড়ীতে করোনা ঊর্ধ্বমুখী হওয়ায় প্রশাসন কঠোর অভিযান

ফুলবাড়ীতে করোনা ঊর্ধ্বমুখী হওয়ায় প্রশাসন কঠোর অভিযান

ফুলবাড়ীতে করোনা ঊর্ধ্বমুখী হওয়ায় প্রশাসন কঠোর অভিযান
২২ জনকে ৯ হাজার ৮০০ টাকা অর্থদ-


ভারতের সীমান্তবর্তী দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা। হঠাৎ করেই ফুলবাড়ীতে করোনাভাইরাসের সংক্রমণের হার ঊর্ধ্বমুখী হওয়া স্বাস্থ্যবিধি মানিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কঠোর হয়েছে উপজেলা প্রশাসন। গত বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত পৌরশহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ২২ জনকে দ-বিধি ও সড়ক পরিবহণ আইনে ৯ হাজার ৮০০ টাকা অর্থদ- করা হয়েছে। 
 অভিযানটি যৌথভাবে পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ আফরোজ।
জানা যায়, ভারতের সীমান্তবর্তী উপজেলা ফুলবাড়ীতে হঠাৎ করেই করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যায়। এমন পরিস্থিতি নিয়ন্ত্রণে দিনাজপুর সিভিল সার্জনের কাছে দ্রুত লকডাউন চেয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ আফরোজ বলেন, ফুলবাড়ীতে করোনা ঊর্ধ্বমুখী হয়েছে। জনগণকে এতো সচেতন করার পরেও কেউ সচেতন হচ্ছেন না। এমন পরিস্থিতি থাকলে সকলের জন্য হুমকি স্বরূপ হবে। তাই স্বাস্থ্যবিধি মানিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কঠোরভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে অভিযান পরিচালনা করেন ২২ জনকে দ-বিধি ১৮৬০ ও সড়ক পরিবহন ২০১৮ আইনে মামলা দায়ের করে ৯ হাজার ৮০০ টাকা অর্থদ- আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। স্বাস্থ্যবিধি অমান্য করলে কাউকেই ছাড় দেয়া হবে না। #
 

আরও পড়ুন

×