কমলনগরে ঘর পেল  ১৮০ গৃহহীন পরিবার

প্রকাশিত: 20/06/2021

কমলনগর,লক্ষ্মীপুরঃ

কমলনগরে ঘর পেল  ১৮০ গৃহহীন পরিবার

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে। লক্ষ্মীপুর কমলনগরে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় মুজিববর্ষ উপলক্ষে ১৮০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে।

২০ জুন( রবিবার) সকালে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশে ২য় পর্যায়ে ৫৩,৩৪০টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়।

উপজেলার চর কাদিরা ইউনিয়ন আশ্রয়ন প্রকল্পের মাঠে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি ও জলিল হস্তান্তর করেন কমলনগর উপজেলা প্রসাশন।

এ উপলক্ষে কমলনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক  আনোয়ার হোসেন আকন্দ,কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, উপজেলা সহকারী ভূমি কমিশনার পূদম পুষ্প চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ কে এম নুরুল আমিন মাষ্টার, সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর,মুক্তিযুদ্ধা সফিক উদ্দিন কমান্ডার,আবু তাহের,ইউ পি চেয়ারম্যান খালেদ সাইফুল্ল্যা,আবুল খায়ের, ইউসৃফ আলি মিয়া ভাইসহ উপজেলা কর্মরত সকল কর্মকর্তা বৃন্দ।

আরও পড়ুন

×