ফুলবাড়ীতে ৬৬০ জন কৃষক পেলো বিনামূল্যে বীজ ও সার

ফুলবাড়ীতে ৬৬০ জন কৃষক পেলো বিনামূল্যে বীজ ও সার

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার উপজেলার পৌরসভাসহ ৭টি ইউনিয়নের ৬৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। 
দুপুর ১টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা নির্বহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন 
এতে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, মানিক রতন, মোজাফ্ফর হোসেন সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহানা আফরোজ ও হাবিবা আক্তার প্রমুখ।
ফুলবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার জানান, উপজেলার পৌরসভাসহ ৭টি ইউনিয়নের ৬৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে উন্নত হাইব্রিড জাতের ধানের বীজ ২ কেজি, ডিএপি সার ২০ কেজি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়। 
 

আরও পড়ুন

×