রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল ২ দোকান ,১০ লাখ টাকার ক্ষয়—ক্ষতি ৷

রাঙ্গুনিয়ায় আগুনে পুড়ল ২ দোকান ,১০ লাখ টাকার ক্ষয়—ক্ষতি ৷

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১৩নং ইসলামপুর বেতছড়ি এলাকায় আগুনে পুড়ে ছাই ২টি দোকান।শনিবার দুপুর ২ টার দিকে বেতছড়ি এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। এতে দুইটি দোকানের মালামাল পুড়ে আনুমাণিক ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থরা।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক সাইফুল সওদাগর বলেন, দুপুরে দোকান বন্ধ করে ঘরে গেলে মাত্র ১৫ মিনিটের ব্যবধানে আমার দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে এমন খবর পেয়ে দ্রুত চলে আসি, তবে দোকান থেকে কোনো মালামাল বের করতে পারেনি।এ ঘটনায় ৫ থেকে ৭ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

ইসলামপুর  ইউপি সদস্য মো. বেলাল জানান, বেতছড়ি গ্রামের সাইফুল ইসলাম ও মো. নুরুন্নবীর মালিকানাধীন একটি চায়ের দোকান ও একটি মুদির দোকান পুড়ে গেছে।দুপুরের দিকে তারা দোকান বন্ধ করে ভাত খেতে গেলে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পার্শ্ববর্তী কাউখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এই ঘটনায় তাদের  দুইজনের ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তারা।

কাউখালী ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়,বৈদ্যুতিক গোলযোগ থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছি আমরা।

আরও পড়ুন

×