রাঙ্গুনিয়ার বাজারে বসছে তথ্যমন্ত্রীর করোনা প্রতিরোধক বুথ

রাঙ্গুনিয়ার বাজারে বসছে তথ্যমন্ত্রীর করোনা প্রতিরোধক বুথ

করোনা  মহামারি ঠেকাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বিভিন্ন ব্যস্ততম সড়ক ও বাজারে বসানো হচ্ছে করোনা প্রতিরোধক বুথ। রাঙ্গুনিয়া আসনের সংসদ সদস্য তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে এ করোনা প্রতিরোধক বুথ বসানো হচ্ছে। 

শনিবার (১০ জুলাই) উপজেলার ব্যস্ততম রাণীরহাট বাজারে উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মঈন উদ্দিন তালুকদার, উত্তরজেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মো. তৌহিদুল ইসলাম চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. মুবিন চৌধুরীর যৌথ উদ্যোগে তথ্যমন্ত্রীর পক্ষে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। বুথটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর তালুকদার, ইসলাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ছাদেকুন নূর চৌধুরী টিপু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী বাবলা, রাণীরহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. সেকান্দর হোসেন চৌধুরী, সহ সভাপতি সোহেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা জাহেদুল ইসলাম মুহুরী, ছৈয়দ মোহাম্মদ মাসুদ, পিএম হৃদয়, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, রাজানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসিফুর রহমান রাব্বী, সহ সভাপতি মো. সোহেল, ইসলাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খসরু চৌধুরী, জেলা ছাত্রলীগের নেতা জোবায়ের চৌধুরী, রাজানগর ইউনিয়ন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি আশরাফুল ইসলাম তুহিন, দক্ষিণ রাজানগরের সভাপতি মিনহাজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ফাহিম শাহরিয়ার, ইসলামপুরের সভাপতি রিয়াজুল ইসলাম চৌধুরী রিজয়, সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম চৌধুরী প্রমুখ। 

এরআগে তথ্যমন্ত্রীর পক্ষ থেকে উপজেলা শিশু কিশোর মেলার উদ্যোগে উপজেলার শান্তিরহাট, রোয়াজারহাট, শিলক, সরফভাটা এলাকাতেও আরও একাধিক বুথ স্থাপন করা হয়েছিল। 

এটিএম বুথের আদলে নির্মিত এ বুথে হাত বাড়ালেই মিলবে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক। ব্যবহৃত মাস্কটি ডাস্টবিনে ফেলে বাটন টিপে হ্যান্ড স্যানিটাইজ করে যে কেউ বিনামূল্যে নতুন মাস্ক নেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে। 

আরও পড়ুন

×