পোকখালীতে ৫শত মাস্ক বিতরণ মানব কল্যান দুই টাকার ফাউন্ডেশন।

প্রকাশিত: 16/07/2021

কক্সবাজার প্রতিনিধি

পোকখালীতে ৫শত মাস্ক বিতরণ মানব কল্যান দুই টাকার ফাউন্ডেশন।

করোনা সংক্রমণের এই দুঃসময়ে পোকখালী মুসলিম বাজারে আসা নানা স্তরের মানুষের মাঝে ৫শত মাস্ক বিতরণ করছেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন।

পোকখালী মুসলিম বাজারের সু পরিচিত এন আলম ফার্মেসী ডাঃ নুরুল আলম এর সার্বিক সহযোগিতায় প্রায় পাঁচশত মাস্ক বিতরণ করেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সদস্য বৃন্দ। এসময় উপস্থিত ছিলেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা এডভোকেট একরামুল হুদা, মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন এর উপদেষ্টা জাহাঙ্গীর আলম চৌধুরী,উপদেষ্টা ডাঃ মামুন আল রশিদ,উপদেষ্টা মাষ্টার বদিউল আলম প্রতিষ্টাতা পরিচালক মোঃ উসমান গণি ইলি, ফাউন্ডেশন এর সদস্য সচিব আরমান, পোকখালী ইউনিয়ন শাখার সভাপতি এম রেজাউল করিম,সিনিয়র সহ সভাপতি মাওলানা  শামশুল আলম, বাজার পরিচালনা কমিটির সভাপতি শামসুল আলম, ফাউন্ডেশনের পোকখালী শাখা সাংগঠনিক সম্পাদক ওবায়দুল কাদের ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শওকত আলম,অর্থ সম্পাদক মোঃ হাসান,সহ অর্থ বিষয়ক সম্পাদক সাইদি,ইমন,রিদুয়ান, তানভীরুল আলম রিজভীসহ আরো অনেক। এসময় এডভোকেট একরামুল হুদা বলেন দেশের অর্থনীতির চাকা সচল রাখতে হলে আমাদের  স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম চালিয়ে যেতে হবে। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার জন্য আহ্বান করেন।

উপদেষ্টা জাহাঙ্গীর আলম  বলেন, মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন এর এই মানবিক সহযোগিতা সময়উপযোগী হওয়া ধন্যবাদ জানিয়ে জেলার করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা এবং সমন্বয় অত্যন্ত প্রয়োজন বলে মনে করেন। মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ উসমান গণি ইলি বলেন করোনা থেকে আত্মরক্ষায় যে যার অবস্থান থেকে ব্যাপক গণসচেতনা সৃষ্টির ভূমিকা রাখতে পারি।

আরও পড়ুন

×