কমলনগরে নিখোঁজের পাঁচদিন পর কিশোরের মৃতদেহ উদ্ধার।

কমলনগরে নিখোঁজের পাঁচদিন পর কিশোরের মৃতদেহ উদ্ধার।

লক্ষ্মীপুর জেলার অন্তর্গত কমলনগর উপজেলার চর লরেন্স এলাকায় আজ শনিবার সকাল ৯:০০ ঘটিকার সময় নিখোঁজের ৫ দিন পর মোঃ জুনায়েদ (০৮) নামের এক কিশোরের মৃতদেহ উদ্ধার।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জুনায়েদ কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা শেখ কামাল ও জরিনা খাতুন দম্পতির ছেলে। চার ভাইবোনের মধ্যে জোনায়েদ তৃতীয়। ঘটনাস্থল পরিদর্শন করে এবং স্থানীয় সূত্রে জানা যায়, জুনায়েদ তার পিতা-মাতার সাথে কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ৬ নং ওয়ার্ড, ফিরোজের বাড়িতে ভাড়া থাকতো। গত ১৩ জুলাই বন্ধু বান্ধবদের সাথে বাড়ির পাশের একটি ইটভাটায়  খেলাধুলা করা অবস্থায় ইটভাটার কেউ একজন তাদেরকে ধাওয়া করে। সবাই চলে আসতে পারলেও জুনায়েদ আর সেখান থেকে ফিরে আসেনি। পরবর্তীতে তার স্বজনরা ইটভাটায় আশেপাশে অনেক খোজাখুজি করেও তাকে পায়নি। পরের দিন ( ১৪ জুলাই ) সকালে তাকে খুঁজে পেতে কমলনগরের বিভিন্ন এলাকায় মাইকের মাধ্যমে প্রচার করেও জুনাইদের কোন সন্ধান পাওয়া যায়নি। 

আজ শনিবার সকাল ৯:০০ ঘটিটার সময় উপজেলার চর লরেন্স ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আব্দুল আলীর বাড়ির পাশে ধানক্ষেতের পাশে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন লোক। পরবর্তীতে তারা পুলিশে খবর দেয় এবং পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।  এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলতেছে।

ঘটনাস্থল পরিদর্শন করে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাখন লাল রায় জানান, খবর পেয়েই তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন এবং লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করেন।

আরও পড়ুন

×