রামু জোয়ারিয়ানালা নন্দা খালীর রাস্তার বেহাল দশা,সড়ক নয় যেন মরন ফাঁদ।

রামু জোয়ারিয়ানালা নন্দা খালীর রাস্তার বেহাল দশা,সড়ক নয় যেন মরন ফাঁদ।

কক্সবাজার  রামু উপজেলার জোয়ারিয়া নালা  ইউনিয়ন পরিষদের আওতাধীন জোয়ারিয়ানালা টু নন্দা খালী বড় পাড়ার রাস্তার বেহাল দশা। এরং রেললাইনের দুই পাশে সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় প্রতিনিয়ত চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে এলাকার সাধারণ মানুষের। সড়ক নয় যেন মরন ফাঁদ, দেখার কেউ নেই। যাহা স্ব-চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

স্থানীয়'রা জানান, আমাদের এলাকা গুলো খুবই অবহেলিত এলাকা মনে হচ্ছে। কারণ আমাদের চলাচলের দীর্ঘদিনের কষ্ট চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বর্ষা মৌসুমে হাঁটু পরিমান কাঁদা মাটিতে পরিণত হয়। তাছাড়াও রাস্তাটির মাঝে মাঝে বড় বড় গর্তে পরিণত হওয়ায় এ সড়ক দিয়ে স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র ছাত্রী যাতায়াত করে থাকেন। 

এই বিষয় নিয়ে নন্দাখালীর তিন নাম্বার ওয়ার্ডের বর্তমান মেম্বার রশিদ মিয়ার কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন,প্রতিদিন গাড়ি চলাচলের সময় দুর্ঘটনার শিকার হতে হয়। তবে আমি মনে করি অতি শীঘ্রই গাড়ী চলাচলের বন্ধ হয়ে যাবে, তাই আমি চেয়ারম্যান মহোদয়ের কাছে আকুল আবেদন করি তেছিযে,অতি শীগ্রই একটি বরাদ্দ দিয়ে নন্দাখালীর সাধারণ জনগণের চলাচলের রাস্তাটি সংস্কার করে দেওয়ার অনুরোধ রইল। 

এই বিষয় নিয়ে জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ পিন্স এর কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন আমি রাস্তাটি সরেজমিনে গিয়ে পরিদর্শন করি,এবং চলাচলের অনুপযোগী দেখতে পাই, তাই অতি শীঘ্রই নন্দাখালী রাস্তাটি সংস্কার করে দেওয়া হবে।

আরও পড়ুন

×