পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানালেন,নাজির হোছেন নাজু, সকলের কাছ দোয়া কামনা। 

পবিত্র ঈদুল আযাহার শুভেচ্ছা জানালেন,নাজির হোছেন নাজু, সকলের কাছ দোয়া কামনা। 

আসন্ন ৬,নং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাচরাকুল ৯,নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের কাছে থেকে দোয়া কামনা। কক্সবাজারের রামু উপজেলার আওতাধীন ৬,নং জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের অন্তর্গত ভরাচরাকুল ৯,নংওয়ার্ডের সম্মানিত সকল জনসাধারণ আমি আপনাদের এলাকার কৃতি সন্তান। 

আমার প্রাণ প্রিয় এলাকাবাসী,প্রথমে আমার সালাম নিবেন আসসালামু আলাইকুম। আমি মোঃ নাজিম হোছেন প্রকাশ নাজু আমার পিতাঃ হাজী আলী আহমদ  ভরাচরাকুল ৯,নং ওয়ার্ডের বাসিন্দা। আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে সবার জন্য দোয়া ও আন্তরিক ভালোবাসা রইল।

আমি ভরাচরাকুল সম্মানিত সাধারন জনগনের পাশে থেকে এলাকার কল্যাণের জন্য কাজ করার আগ্রহ প্রকাশ করছি। এর জন্য আপনাদের দোয়া ও সমর্থন আশারাখিআপনারা সকলে মিলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন আপনাদের সেবা করতে পারি এবং আমাকে আপনারা সকলের কল্যাণের কাজ করার জন্য সুযোগ করে দিন। এটাই আমার প্রত্যাশা এটাই আমি আশাবাদী। আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা নিয়ে আমি আপনাদের শাসক নয় সেবক হয়ে জনগণের কল্যানে কাজ করতে দৃঢ় অঙ্গীকার বদ্ধ। আমি জনগনের পাশে থেকে হারিয়ে যেতে চাই না  তবে জনসেবায় নিজেকে নিয়োজিত রাকতে চাই, জন প্রতিনিধি হওয়া মানি আমার ভাগ্য পরিবর্তন করা নয়,তবে  জনগণের ভাগ্য পরিবর্তন ও উন্নয়ন মুলক কর্মকাণ্ড পরিচালনা করে সেবা নিশ্চিত করা।নাগরিকের মৌলিক চাহিদা পূরণের সর্বদা চেষ্টা করে জনগণের দারগোড়ায় সেবা পৌঁছে দেওয়া। এ পরিপেক্ষিতে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সেবার মানোন্নয়নে আপনাদের প্রত্যাশীত মেম্বার প্রার্থী হিসাবে এলাকার সার্বিক উন্নয়ন ও জনগনের সেবাই হবে আমার আগামী দিনের পথচলা।

আমি আপনাদের দোয়া ও ভালবাসা সমর্থন নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভরাচরাকুল ৯,নং ওয়ার্ড থেকে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করব ইনশাআল্লাহ,তবে আমি মনে করি সাধারণ মানুষের সমর্থন আমার অতি গুরুত্বপূর্ণ। 

এ প্রত্যাশা পূরণ হোক অবহেলিত জনগণের।

আরও পড়ুন

×