ফুলবাড়ীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মাঝে সনদপত্রসহ উপকরণ বিতরণ

ফুলবাড়ীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মাঝে সনদপত্রসহ উপকরণ বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ীতে বেসরকারী সংস্থা ব্র্যাক ও সিঙ্গারের যৌথ উদ্যোগে অবলম্বন প্রকল্পের আওতায় বিনামূল্যে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত ৫০ জন গ্র্যাজুয়েট নারীর মাঝে সনদপত্র ও সেলাই উপকরণ বিতরণ করা হয়েছে।
সকাল ১০টায় স্থানীয় আদর্শ কলেজপাড়াস্থ অবলম্বন প্রকল্পের কার্যালয়ে আয়োজিত সনদপত্র ও উপকরণ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্র্যাক (প্রগতি) দিনাজপুর-২ এর আঞ্চলিক ব্যাবস্থাপক সবুজ সাহা। ব্র্যাকের দক্ষতা উন্নয়ন কর্মসূচির প্রজেক্ট অফিসার রুবেল রানা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী শাখা ব্রাকের হিসাব ও অর্থ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সমন্বয়কারী মিনহাজুল হায়াৎ, এসডিপি স্টার কর্মসূচির সংগঠক সাখাওয়াত হোসেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ, সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের উপজেলা শাখা ব্যাবস্থাপক আহসানুজ্জামান, নর্থ পয়েন্ট আইডিয়াল স্কুলের পরিচালক ইমাম রেজা, প্রশিক্ষক দুলালী পারভীন, প্রশিক্ষণার্থী শারমিন আক্তার, রিনা আক্তার রিয়া ও ললিতা টুডু প্রমুখ। 
শেষে বিনামূল্যে সেলাই প্রশিক্ষণের ৯ম ও ১০ম ব্যাচের কোর্স সম্পন্নকারী ৫০ জন গ্রাজুয়েট নারীর হাতে সনদপত্র ও সেলাই উপকরণ তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

আরও পড়ুন

×