কমলনগরে স্বামীর সাথে অভিমান করে গৃহবধুর আত্মহত্যা

কমলনগরে স্বামীর সাথে অভিমান করে গৃহবধুর আত্মহত্যা

লক্ষ্মীপুরের কমলনগরে স্বামীর সাথে অভিমান করে পারভিন আক্তার (২৫) নামের এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উটেছে। বুধবার সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাকিস্তান বাড়িতে এ ঘটনা ঘটে। পারভিন ওই বাড়ির বেলাল হোসেনের স্ত্রী এবং একই এলাকার খোরশীদ কোম্পানীর মেয়ে। তাদের ঘরে আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠান।
চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউছুপ আলী (মিয়া ভাই) জানান, ৫বছরের আগে চরমার্টিন ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মোস্তফার ছেলে বেলালের সাথে একই ওয়ার্ডের খোরশেদ কোম্পানীর মেয়ে পারভিন আক্তারের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালভাবে চলছিলো। তার স্বামী বেলাল চট্টগ্রাম শ্রমিকের কাজ করে। ঘটনার সময় তার স্বামী বেলালের সাথে পারভিনের মোবাইলে কথা কাটি হয়। ধারনা করা হচ্ছে হয়ত স্বামীর সাথে অভিমান করে নিজ বসতঘরে গলায় ফাস দেয় সে।
কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুরুল আবচার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

×