রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘ ....মানবতার সংগঠন ।

রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘ ....মানবতার সংগঠন ।

সনাতনী সম্প্রদায়ের কোমলমতি শিশুদের প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষার আলোয় আলোকিত হলে পরিবার ,সমাজ ,দেশ তথা সকলের মঙ্গল হবে !

এই কথা বললেন রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘের প্রতিষ্টাতা ,বিশিষ্ট গীতা ও চন্ডী পাঠক শ্রী টিটু কুমার দত্ত মহোদয় ।

সনাতনী সমাজের কোমলমতি শিক্ষার্থীদের শ্রীমদ্ভগবদগীতা শিক্ষায় আলোকিত করে উন্নত সমাজ গঠন করা হচ্ছে এই সংগঠনের মূল লক্ষ্য ।

শ্রীমদ্ভগবদগীতা শিক্ষার পাশাপাশি এই সংগঠন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ,শ্রীমদ্ভগবদগীতা সহ গীতা সামগ্রী বিতরন সহ সমাজের গুনী ব্যাক্তিদের সন্মাননা ,অসহায় কন্যাদায়গ্রস্থ পিতার পাশে দাড়িয়ে সহযোগীতা দান ,শিক্ষাবৃত্তি প্রদান ,অসুস্থ রোগীর চিকিৎসার্থে সহযোগীতা করছেন প্রতিনিয়ত ।

প্রতিবছর রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘের পক্ষ থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া ,রাউজান এবং কাপ্তাই মিলে প্রায় ১৫০০ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ,শ্রীমদ্ভগবদগীতা এবং গীতা সামগ্রী বিতরন করে আসছে বলে জানান শ্রী টিটু কুমার দত্ত ।

তিনি জানান সংগঠনের সন্মানিত সদস্য ,সনাতনী বিত্তশালী ব্যাক্তিবর্গ ,এবং  প্রবাসী সনাতনীদের ঐকান্তিক আর্থিক সহযোগীতার মাধ্যমে এই মঙ্গলযজ্ঞের কাজ সমাপন করা হয় ।

চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে এবারও তিন উপজেলা মিলে প্রায় ২০০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরন বিতরন করবেন বলে জানান রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘের প্রতিষ্টাতা ।

সংগঠনের মানবতার কাজকে আরো গতিশীল করতে সনাতনী সমাজের সর্বস্তরের ব্যাক্তিবর্গ ,প্রবাসী সনাতনী ভাইদের আর্থিক সহযোগীতা এবং  সৎপরামর্শ দিয়ে ধন্য করার জন্য অনুরোধ জানিয়েছেন রাঙ্গুনিয়া সার্বজনীন গীতা সংঘের প্রতিষ্টাতা ,বিশিষ্ট গীতা ও চন্ডীপাঠক শ্রী টিটু কুমার দত্ত মহোদয় ।

আরও পড়ুন

×