স্বাস্থ্য অধিদপ্তর চাইলেই বসুন্ধরা হাসপাতাল হস্তান্তর

প্রকাশিত: 03/05/2020

নিজেস্ব প্রতিবেদন

স্বাস্থ্য অধিদপ্তর চাইলেই বসুন্ধরা হাসপাতাল হস্তান্তর

স্বাস্থ্য অধিদপ্তরের অপেক্ষায় সম্পূর্ণ প্রস্তুত অবস্থায় অপেক্ষমান আছে বসুন্ধরা করোনা হাসপাতাল। স্বাস্থ্য অধিদপ্তর চাইলেই যে কোন সময় হস্তান্তর করা হবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা প্রাঙ্গাণে নির্মিত এই হাসপাতাল।

আজ রবিবার আইসিসিবিতে এক নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা জানান প্রতিষ্ঠানটির প্রধান পরিচালন কর্মকর্তা এম এম জসীম উদ্দিন। 

প্রতিষ্ঠানটির প্রধান পরিচালন কর্মকর্তা এম এম জসীম উদ্দিন বলেন, স্বাস্থ্য অধিদপ্তর থেকে ৪ মে হাসপাতালটি চালু হওয়ার বিষয়ে একটি আনঅফিসিয়াল তারিখ দেওয়া হয়েছিল।

কিন্তু আগামীকাল তারা এটি শুরু করতে পারবে বলে মনে হচ্ছে না। তবুও আমরা শুনেছি তারা জরুরি ভিত্তিতে এখানে লোকবল পোস্টিং দেওয়ার চেষ্টা করছে।

কবে নাগাদ হস্তান্তর হতে পারে এমন প্রশ্নের জবাবে জসীম উদ্দিন বলেন, আমরা হস্তান্তরের জন্য পুরোপুরি প্রস্তুত। আমাদের পেপার ওয়ার্কসও সম্পন্ন। তারা বুঝে নিতে চাইলেই আমরা বুঝিয়ে দিতে পারব।

এদিকে হাসপাতাল হস্তান্তরের জন্য সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছেন স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদুল আলম তিনি বলেন, মাত্র ২০ দিনের মধ্যে এত বড় একটি হাসপাতাল নির্মাণ করা সত্যিই দারুণ একটি ব্যাপার। শুধু আমাদের দেশ না দক্ষিণ এশিয়ার মধ্যেও এটা বড় একটা ঘটনা।

এটা আমাদের সক্ষমতাকে তুলে ধরে। হাসপাতালটি বসুন্ধরা কর্তৃপক্ষের কাছ থেকে আমরা এক প্রকার বুঝেই নিয়েছি। এখন স্বাস্থ্য অধিদপ্তর চাইলেই তাদের বুঝিয়ে দেবো।

আরও পড়ুন

×