রাঙ্গুনিয়ায় ৫ সরকারি কর্মকর্তাসহ ১০ জন করোনায় আক্রান্ত ৷

রাঙ্গুনিয়ায় ৫ সরকারি কর্মকর্তাসহ ১০ জন করোনায় আক্রান্ত ৷

একদিনে  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপেজলা ৫ সরকারি কর্মকর্তাসহ ১০ জনের করোনা পজিটিভ এসেছে। করোনা শনাক্তদের মধ্যে ৫ জন সরকারি কর্মকর্তা, ১ জন সরকারি কর্মকর্তার স্ত্রী, সরকারি কর্মকর্তার দুই বছর মেয়ে এবং বাকিরা ২ পুরুষ ও এক নারী উপজেলার বিভিন্ন স্থানের বাসিন্দা।

রোববার (১০ মে) দুপুরে গনমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাজিব পালিত জানান, আক্রান্তদের কারো করোনা উপসর্গ নেই। তাই তারা নিজ নিজ বাড়িতেই আইসোলেশনে থাকবেন।এর আগে গত ২ মে রাঙ্গুনিয়ায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়, যিনি ইউএনও কার্যালয়ে কর্মরত একজন নারী।

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুর রহমান গনমাধ্যমকে জানান, যাদের করোনা শনাক্ত হয়েছে, তাদের কারো করোনা উপসর্গ না থাকায় আগামীকাল তাদের স্যাম্পল পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হবে।উপজেলার একটা ভবনে করোনা শনাক্তের সংখ্যা বেশি থাকায় সেটি লকডাউনে থাকবে এবং করোনা উপসর্গ না থাকায় প্রত্যেকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকবেন। উপজেলা প্রশাসন লকডাউন করলে করোনা পরিস্থিতিতে সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মকাণ্ড ব্যাহত হবে। তাই আপাতত উপজেলা প্রশাসন লকডাউনের চিন্তা করছি না।

আরও পড়ুন

×