এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক কন্যা গৌধুলী

এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক কন্যা গৌধুলী

২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে গৌধুলী গুপ্তা। সে দিনাজপুরের ফুলবাড়ী পৌর বাজারস্থ সাংবাদিক চন্দ্রনাথ গুপ্ত চান্দা ও নমিতা গুপ্তা দম্পতির জ্যেষ্ঠ কন্যা।

চন্দ্রনাথ গুপ্ত ফুলবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমানে কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য। তিনি ফুলবাড়ী থেকে প্রকাশিত দৈনিক দেশ মা পত্রিকার নির্বাহী সম্পাদক ও জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিনের ফুলবাড়ী প্রতিনিধি।

গৌধুলী উপজেলার ঐতিহ্যবাহী সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশগ্রহণ করে। সে মোট ১২০০ নম্বরের মধ্যে ১১১১ নম্বর লাভ করে জিপিএ-৫ অর্জন করে।

তার রোল নম্বর- ২৩৬৭২৯। ২০১৮ সালে গৌধূলী বগুড়া জেলার সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে বৃত্তি ও ২০১৪ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল থেকে জিপিএ-৫ বৃত্তি অর্জন করে।

গৌধুলী ভবিষ্যতে উচ্চ শিক্ষা অর্জন করে সুদক্ষ ডাক্তার হয়ে মানবসেবায় নিয়োজিত হয়ে দেশ ও পরিবারের নাম উজ্জ্বল করতে চায়। গৌধুলীর স্বপ্ন পূরণে তার বাবা-মা ও পরিবারের সকলে দেশবাসীর কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

আরও পড়ুন

×