লক্ষীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ!

প্রকাশিত: 12/06/2020

আব্দুল মালেক নিরব

লক্ষীপুরে স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ!

আব্দুল মালেক নিরব:  লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথ পুর গ্রামে এক স্কুল ছাত্রীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ জুন) আনুমানিক দুপুর ১টায় নিহতের নিজ ঘরে ঘটনা টি ঘটে। নিহত হিরা মনি (১৪) আজিম উদ্দিন পাটোয়ারী বাড়ির ক্যান্সার আক্রান্ত হারুন এর মেয়ে ও পালের হাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেনির ছাত্রী।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, হিরা মনি সকাল আনুমানিক ১০ টার সময় তার নানার বাড়ি থেকে বাড়িতে আসে। সে শনিবার (১৩ জুন) ক্যান্সার আক্রান্ত বাবাকে দেখার জন্য ঢাকায় জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউটে যাওয়ার কথা ছিলো। তার মাও ঢাকায় তার অসুস্থ বাবার পাশে রয়েছেন। ঘরে কেউ না থাকায় একা পেয়ে নরপিচাশরা তাকে ধর্ষন পরে শ্বাসরোধ করে হত্যা করে। নিহতের দাদি ভাত খাওয়ার জন্য ডাকতে গিয়ে তাকে খাটের উপর বিবশ্র অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি শোর চিৎকার করলে আশ পাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরিবার ও স্থানীয়দের দাবি হিরা মনিকে ধর্ষন পরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

 খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় সন্দেহবাজন দুজনকে আটক করে পুলিশ। আটককৃতরা একই বাড়ির মাহফুজের ছেলে আরিফ হোসেন (১৮) ও পাশের বাড়ির প্রবাসী বেছু মিয়ার ছেলে সুমন হোসেন (১৬)।

 লক্ষীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য  সন্দেহভাজন দুজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। এবিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি তবে অপরাধীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন

×