সড়ক দূর্ঘটনায় ওমানে রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু ,পরিবারে চলছে শোকের মাতম

সড়ক দূর্ঘটনায় ওমানে রাঙ্গুনিয়া প্রবাসীর মৃত্যু ,পরিবারে চলছে শোকের মাতম

সড়ক দুর্ঘটনায় ওমানে রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। ওমান শহরের সাহাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম মো. রাশেদ (২৬)। সে রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড ওয়াহেদ আকবর পাড়া এলাকার মো. হাফিজুর রহমানে ছেলে। 

ওমানে তার সহকর্মী মো. জাহাঙ্গীর আলম জানান, গত সোমবার সন্ধ্যায় রাশেদ বাসা থেকে বেরিয়ে একটি কাজে যাচ্ছিলেন। যাওয়ার পথে সড়ক পার হতে গিয়ে দ্রুতগামী একটি গাড়ি তাকে ধাক্কা মারে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান। 

বৃহস্পতিবার (১১ মার্চ) তার লালানগর ইউনিয়নের ওয়াহেদ আকবর পাড়ায় গিয়ে দেখা যায়, রাশেদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুত্র শোকে বার বার মুর্ছা যাচ্ছেন নিহত রাশেদের মা। কথা হয় তার প্রতিবেশী তাহমিদ আহমেদ রুবেলের সাথে। তিনি বলেন, নিহত রাশেদ দুর্ঘটনার মাত্র ২১ দিন আগে ওমান গিয়েছিলেন। কিন্তু মাস না যেতেই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। 

নিহতের পিতা হাফিজুর রহমান বলেন, তার মা রাশেদকে কিছু টাকা পাঠানোর জন্য বলেছিল। টাকা দিতেই সে বাসা থেকে বের হয়ে দোকানে যাচ্ছিল। পথে সড়ক দুর্ঘটনার মুখে তার মৃত্যু হয়। পরিবারের ৩ ভাই ও ১ বোনের মধ্যে রাশেদ মেজ ছেলে।

আরও পড়ুন

×