বিজিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ মাদক কারবারি আটক

বিজিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ মাদক কারবারি আটক

রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা গ্রামের আলোচিত ইয়াবা ডন আবদুর রহমানকে ইয়াবাসহ আটক  করেছে বিজিবি। বিজিবি সূত্র জানায়- বুধবার (৯জুন) বিকেলে আবদুর রহমানকে গর্জনিয়া ইউনিয়নের রাজঘাট এলাকা থেকে আটক করা হয়। এসময় তল্লাশী করে তার প্যান্টের ডান পকেট থেকে একটি পলিপাইজার প্যাকেটে ১শত ৮৯ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাকে জিজ্ঞাসাবাধের পর ফাক্রিকাটাস্থ তার নিজ বাড়ী তল্লাশী করে রান্নাঘরে সাদা প্লাষ্টিকের বস্তা দিয়ে মোড়ানো অবস্থায় একটি সাদা পলিপাইজার প্যাকেটে আরও দশ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসময় স্থানীয় ইউপি সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ত্রিশ লাখ ছাপ্পান্ন হাজার সাতশত টাকা।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সিরাজুল ইসলাম বলেন- গোপন সংবাদের ভিত্তিতে ক্যাপ্টেন ওমর মোহম্মদ খালেদীন হৃদয় এর নেতৃত্বে এই সফল অভিযান পরিচালিত হয়।

সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে বলে  জানান ভারপ্রাপ্ত অধিনায়ক।

এদিকে আবদুর রহমান গ্রেপ্তার হলেও তার সঙ্গে থাকা ফাক্রিকাটার মৃত হাজী বদরুজ্জামানের ছেলে মো.সেলিম পালিয়ে যায় বলে বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত আসামীকে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

×