কথা কাটাকাটি নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন।

প্রকাশিত: 26/06/2021

কক্সবাজার প্রতিনিধি

কথা কাটাকাটি নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন।

কক্সবাজার সদরের ঝিংলজার ইউনিয়নের খরুলিয়ায় ঘাটপাড়ায় সামান্য কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছুরিঘাতে মোর্শেদ আলম (২২) নামের এক যুবক খুন হয়েছেন।

শনিবার বিকেল ৪টার দিকে ঘাটপাড়া বেড়িবাঁধ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলম ঘাটপাড়া এলাকার সৈয়দ আলমের পুত্র।

সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানিয়েছন, নিহত মোর্শেদ ও কোনার পাড়ার ফরিদুল আলমের পুত্র কফিল উদ্দীনের মধ্যে ঠাট্টার ছলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে একজন অন্যজনকে ইয়াবা ব্যবসায়ী বলে তিরস্কার করেন। এই সামান্য বিষয়ে  ক্ষুব্ধ হয়ে মোর্শেদ আলমকে ছুরিকাঘাত করেন কফিল উদ্দীন। এতে গুরুতর জখম হয় মোর্শেদ আলমের। দ্রুত তাকে উদ্ধার করে লিংকরোডের মেরিন সিটি হাসপাতালে নেয় হয়। সেখানকার চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পথে ডুলাহাজারা পর্যন্ত গেলে গাড়িতে মারা যান মোর্শেদ আলম। মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে।

ঝিংলজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানিয়েছেন, ঘটনার সাথে সাথে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসছে পুলিশ।

সামান্য বিষয় নিয়ে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায়  এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকার এই নির্মম ঘটনায় এলাকার মানুষ চরম ক্ষুব্ধ হয়ে উঠেছে। তারা ঘাতক কফিল উদ্দীনকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

আরও পড়ুন

×