র‌্যাবের অভিযানে রাজধানীর চকবাজার এলাকা হতে ৪ ছিনতাইকারী গ্রেফতার!

প্রকাশিত: 06/07/2021

কে.এম. আহসান উল্ল্যা

র‌্যাবের অভিযানে রাজধানীর চকবাজার এলাকা হতে ৪ ছিনতাইকারী গ্রেফতার!

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ৫ জুলাই অনুমানিক রাত ২০:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার চকবাজার মডেল থানাধীন হোসনী দালান রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২টি (জ১৫) মোটরসাইকেলসহ ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম- মো: রাহীম চাঁন (২৩), মোঃ আজমীর (২৪), মো: পারভেজ (২৪) ও মো: সাজ্জাদ হোসেন (২৫) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ০৪টি চাকু, ৫টি মোবাইল ফোন ও নগদ- ১,১৫০/- (এক হাজার একশত পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ চকবাজারসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, মোবাইলসহ মূল্যবান সম্পদ ছিনতাই করে মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যেত বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন

×