মসজিদের বারান্দা থেকে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার 

প্রকাশিত: 28/10/2019

নিজস্ব প্রতিবেদক

মসজিদের বারান্দা থেকে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার 

মসজিদের বারান্দা থেকে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার 

  


বরগুনা সদর উপজেলার ক্রোক এলাকার মোহাম্মাদিয়া জামে মসজিদের বারান্দার বাইরে থেকে ইমরান (১৪) নামের এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে বারান্দায় ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।ইমরানের বাড়ি ক্রোক এলাকায়।ইমরানের বাবার নাম মো. খলিল ফিটার।

ইমরানের পরিবার বলছে, ইমরান বরগুনা পৌর শহরের কনফিডেন্স স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল। গতকাল বিকেলে কোচিং শেষ করে সন্ধ্যায় বাসায় ফিরে স্কুলব্যাগটি রেখে বাইরে যাওয়ার কথা বলে সে বাসা থেকে বের হয়। গভীর রাত পর্যন্ত বাসায় না ফেরায় ইমরানকে খোঁজাখুঁজি করেন তার মা-বাবা। কিন্তু কোনো রকম সন্ধান মেলেনি। ফজরের আজানের সময় মসজিদে এসে মোয়াজ্জিন লাশটি বারান্দার বাইরে ঝুলতে দেখতে পান। নামাজের পর মুসল্লিরা ইমরানের মা-বাবাকে খবর দেন। পুলিশ লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মোহাম্মদ বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। প্রাথমিকভাবে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ ঘটনাস্থল থেকে পুলিশ একটি মোবাইল ফোন উদ্ধার করেছে।

আরও পড়ুন

×