‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে ১জন

প্রকাশিত: 13/11/2019

নিজস্ব প্রতিবেদন

‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে ১জন

‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে ১জন
 


 
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর গ্রামে একটি বাড়িতে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার সময় আরো ৩ জনকে আটক করেছেন পুলিশ । নিহত সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কামাল মিয়ার ছেলে। পুলিশের ধারনা , নিহত সাদ্দাম ডাকাত দলের সদস্য।

পুলিশ আরও জানায়, সম্প্রতি ঢাকা-সিলেট ও কুমিল্লা সিলেট মহাসড়কসহ কয়েকটি স্থানে ট্রাক ছিনতাই করা , চালককে ছুরিকাঘাত, সিএনজি চালককে হত্যা মামলা তদন্তকালে পুলিশ গোপন সুত্রে জানতে পারে, একদল ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাতি করার উদ্দেশে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামে মিলিত হয়েছে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ, সদর থানা ও আশুগঞ্জ থানা পুলিশের দল উক্ত এলাকা তিন দিক দিয়ে ঘিরে ফেলে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলি শেষে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে জানা যায়, নিহত ব্যক্তি ডাকাত সদস্য সাদ্দাম হোসেন। এসময় ঘটনাস্থল থেকে মো. আকাশ মিয়া (২৭), হৃদয় মিয়া (২৫) ও আশরাফুল ইসলাম (২৫) নামে অপর ৩ ডাকাত সদস্যকে আটক করা হয়। আটককৃতরা জেলার সদর উপজেলা ও সরাইল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

আরও পড়ুন

×