রাজধানীর আশুলিয়াতে পুলিশের ‘সোর্স’কে কুপিয়ে হত্যা

প্রকাশিত: 19/11/2019

নিজস্ব প্রতিবেদন

রাজধানীর আশুলিয়াতে পুলিশের ‘সোর্স’কে কুপিয়ে হত্যা


রাজধানীর আশুলিয়াতে পুলিশের ‘সোর্স’কে কুপিয়ে হত্যা 

সাভারের আশুলিয়ায় পুলিশের ‘সোর্স’ পরিচয়দানকারী এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । হত্যা করার পরে মৃতদেহটি একটি রাস্তার পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে আজ সকালে আশুলিয়ার ভাদাইল দক্ষিণপাড়া এলাকার একটি স্কুলের পাশের শাখা সড়ক থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়ছে ।

নিহত নয়ন (১৯) পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করতেন বলে জানিয়েছেন পুলিশ। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভাদাইল এলাকার ওয়েসিস স্কুলের পাশে একটি রাস্তার ওপরে পড়ে থাকা অবস্থায় নিহতের লাশটি উদ্ধার করা হয়। এ সময় তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) রিজাউল হক দীপু বলেন, নিহত নয়ন দুষ্টু লোক ছিলো। সে পুলিশের সোর্স পরিচয় দিয়ে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করতো। এলাকার লোক তাকে ফর্মা বলে চেনেন। তবে থানা পুলিশের কোন অফিসারের সঙ্গে সে সম্পৃক্ত না থাকায় তাকে সোর্স বলা যাবে না।

তিনি আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। হত্যাকা-ের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরও পড়ুন

×