রাজধানীতে ৪ বছরের শিশুকে অপহরণ করে মুক্তিপণ চেয়ে ধরা পড়লেন । 

প্রকাশিত: 19/11/2019

নিজস্ব প্রতিবেদন

রাজধানীতে ৪ বছরের শিশুকে অপহরণ করে মুক্তিপণ চেয়ে ধরা পড়লেন । 

রাজধানীতে ৪ বছরের শিশুকে অপহরণ করে মুক্তিপণ চেয়ে ধরা পড়লেন । 

রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে চার বছরের এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সিআইডি। ২০১৭ সালের দুই ডিসেম্বর রাতে রাজধানী সুপার মার্কেট এলাকা থেকে জিহাদ (৪) নামে ওই শিশুটিকে অপহরণ করেছিলেন তিনি। আজ মঙ্গলবার বিষয়টি জানিয়েছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শারমিন জাহান।  

তিনি জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. সোহাগ হাওলাদার ওরফে লিমন ওরফে শাকিল ওরফে সুমন (৩০)। গত ১৬ নভেম্বর রাতে আশুলিয়া থানা এলাকার টোঙ্গাবাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।   

তিনি আরও জানান, এই ঘটনায় ২০১৭ সালের ৪ ডিসেম্বর ওয়ারী থানায়-নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছিলেন ওই শিশুটির মা। সেই মামলার একমাত্র পলাতক আসামি ছিলেন গ্রেপ্তার হওয়া সোহাগ হাওলাদার।

সিআইডি সূত্রে জানা যায়, ঘটনার দিন রাত ৯টা ৩০ মিনিটে রাজধানী সুপার মার্কেটের সামনে থেকে কৌশলে শিশু জিহাদকে (৪)অপহরণ করে নিয়ে যায়। এরপর তার মায়ের কাছে একটি বিকাশ নম্বর দিয়ে মুক্তিপণ দাবি করে এবং দাবিকৃত অর্থ আদায় করেন।

পরবর্তীতে শিশু জিহাদকে পুলিশি অভিযানে উদ্ধার করা হয়। পরে দায়ের করা মামলাটির অভিযোগপত্র দাখিল করে পুলিশ। সেই মামলাটিতে গ্রেপ্তার আসামি জামিন পাওয়ার পর এতদিন পলাতক ছিলেন

আরও পড়ুন

×