মারা গেছেন পাগলা রিজভী । 

প্রকাশিত: 24/11/2019

নিজস্ব প্রতিবেদন

মারা গেছেন পাগলা রিজভী । 

বিএনপির যে কোন কর্মসূচিতে বেগম খালেদা জিয়ার ছবি গলায় ঝুলিয়ে অংশ গ্রহন করা রিজভী হাওলাদার ( পাগলা রিজভী ) শনিবার রাত ১০ টার দিকে বিএনপির কার্যালয়ে সামনে শেষ নিস্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) 

বিএনপির যে কোন কর্মসূচিতে সবার আগে উপস্থিত থাকতেন পাগলা রিজভী । কখন তাকে বেগম খালেদা জিয়াার ছবি গলায় নিয়ে কর্মসূচিতে অংশ গ্রহন করতেন কখন ও আবার কাফনের কাপড় গায়ে দিয়ে মিছিলে অংশ গ্রহন করতেন ।

কখন আবার তার শরীরে দেখা যেতো খালেদা জিয়ার মুক্তি চাই ।  তারেক রহমানের মিথ্যা মামলা পত্যাহার চাই । জেলে নিলে আমায় নেয় খালেদা জিয়ার মুক্তি দেয় । এমন সব ব্যানার নিয়ে রাজধানীতে অনুষ্ঠিত সকল কর্মসূচিতে অংশ গ্রহন করতেন পাগলা রিজভী । 

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান ।  শায়রুল কবির খান গনমাধ্যমকে জানান বিএনপি পাগল রিজভী হাওলাদার ইন্তেকাল করেছেন ।

তার এই মৃত্যুর খবর পেয়ে তাকে দেখতে ছুটে আসেন বিএনপির যুগ্ম মহা সচিব হাবিব উন নবী খান সোহেল সহ আরো নেতাকর্মী ।  জানা গেছে রিজভী হাওলাদার শনিবারে চিকিৎসার জন্য কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে যার রিজভী ।

পরে ডাক্তার তাকে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে যেতে বলা হয় । পরে হাসপাতাল থেকে পিরে এসে বিএনপির কার্যালয়ের সামনে এসে রিকশা থেকে পড়ে মৃত্যু বরন করেন । 

জানা গেছে বিএনপি পাগল রিজভী হাওলাদারের বাড়ী পটুাখালীর বাউফল উপজেলার ছোট্রকান্দা গ্রামে । মৃত্যুর আগ পর্যন্ত রিজভী হাওলাদার পরিবারের সাথে নারায়ণগঞ্জের কুতুবপুরে থাকতেন । 

আরও পড়ুন

×