১৪ বছরে ২৮৬টি বিয়ে করছেন যুবক ।

প্রকাশিত: 25/11/2019

নিজস্ব প্রতিবেদক

১৪ বছরে ২৮৬টি বিয়ে করছেন যুবক ।

লালমনিরহাট জেলার আদিত্যপুর থানার দুর্গাপুর গ্রামের বাসিন্দা জাকির হোসেন ব্যাপারী ( রাব্বি ) ১৪ বছরে সর্বমোট ২৮৬ টি বিয়ে করেছেন বলে জানা গেছে ।

গত কয়েক দিন আগে তার নামে তেজগাঁও থানায় অভিযোগ করেন এক যুবতীয় । যুবতীর দেওয়া অভিযোগের ভিওিতে ঢাকার মণিপুরী পাড়া থেকে আটক করেন তেজগাঁও থানার পুলিশ ।

জানা গেছে জাকির হোসেন ব্যাপারী কোন কাজ কর্ম করতেন না । তার কাজ ছিলো বিয়ে করে মেয়েদের কাছ থেকে টাকা হাতিয়ে দামি গাড়িতে ঘোরা ও নামী

দামি হোটেলে খাওয়া দাওয়া থেকে শুরু করে সব কাজ করতেন মেয়েদের টাকা ‍দিয়ে ।  যুবতীর দেওয়া অভিযোগের ভিওিতে আটক হওয়ার পর

তেজগাঁও থানার ওসি শামিম রশিদ তালুকদার জানান , প্রতারক রাব্বি তার সমস্ত অপরাধের কথা স্বীকার করছেন । তিনি আরো জানান , ২০০৫ সালে জাকির হোসেন ব্যাপারী ওরপে রাব্বী প্রথম বিয়ে করেন ।

তার পর থেকে একের পর এক বিয়েকে নিজের পেশা হিসেবে গ্রহন করেছেন ।  জানা যায় , থানায় তরুনীর করা মামলায় ক্ষুব্ধ হয়ে জাকির হোসেন তরুণীর মোবাইল ফোনে মেসেজ দেয় ।

মেসেজে উল্লেখ করেন তোর মতো ২৮৬ জনকে পার করলাম । আর তুই আমার নামে মামলা করলি । সেই মেসেজের সূত্র ধরে তাঁকে আটক করেন পুলিশ । 
 

আরও পড়ুন

×