আনসার সদস্যকে গুলি করে হত্যা 

প্রকাশিত: 30/11/2019

নিজস্ব প্রতিবেদন

আনসার সদস্যকে গুলি করে হত্যা 

যশোর সদরের হাশিমপুর বাজার এক আনসার সদস্যকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে । 

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে হাশিমপুর বাজারের মসজিদের সামনে এক চায়ের দোকানে এ ঘটনাটি ঘটে। নিহত হোসেন আলী (৫৫) যশোর সদরের ইছালি ইউনিয়নের হাশিমপুর তরফদারপাড়ার বাসিন্দা। তার মেয়ে জুলি জানান, যশোর শহরে যাওয়ার উদ্দেশ্যে সকাল ১০টার দিকে তার বাবা বাড়ি থেকে বের হন। বেলা ১২টার দিকে তারা হোসেন আলীকে গুলি করার খবর পান।

নিহতের হোসেন আলীর ভাইপো সিদ্দিকুর রহমান ও মামাতো ভাই সুজাউদ্দৌলা জানান, হোসেন আলী হাশিমপুর বাজারের একটি দোকানে চা খাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই হোসেন আলী মারা যান।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক জানান, ঘটনাস্থলেই হোসেন আলীর মৃত্যু হয়। সেখান থেকে দুটি পিস্তলের ও দুটি রাইফেলের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খুনিদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে জানান।

ইছালি ইউপি সদস্য আল আমিন হোসেন পনি জানান, হোসেন আলী তরফদার চরমপন্থি হিসেবে ১৯৯৯ সালে সরকারের কাছে আত্মসমর্পণ করে বিশেষ আনসার সদস্য হিসেবে চাকরি পান। তিনি ঢাকার মিরপুর থানার রূপনগর ফাঁড়িতে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার ছুটিতে বাড়ি আসেন তিনি।
 

আরও পড়ুন

×