দুই দিন নিখোঁজের পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: 30/11/2019

নিজস্ব প্রতিবেদন

দুই দিন নিখোঁজের পর শিশুর লাশ উদ্ধার


দুই দিন নিখোঁজের পর শিশুর লাশ উদ্ধার

নিখোঁজের দুই দিন পর গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় জয় বিশ্বাস (৬) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে গোপালগঞ্জ সদর থানা-পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু জয় বিশ্বাস সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ধর্মেন্দ্র বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা ও পরিবারের কাছ থেকে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে খেলতে বের হয় জয়। এর পর সে আর ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করা হয় তাকে । তবে তার সন্ধান পায়নি পরিবারের লোকজন। এ ঘটনায় ওই শিশুর বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

আজ সকালে রঘুনাথপুর গ্রামে ধর্মেন্দ্র বিশ্বাসের বাড়ির পাশের একটি পুকুরের মধ্যে ওই শিশুর মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যার পর মরদেহ পুকুরের মধ্যে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে শিশুটিকে কে বা কারা, কী কারণে হত্যা করেছে, তার কারণ এখনো জানা যায়নি।

আরও পড়ুন

×