মেয়র আইভীকে হত্যাচেষ্টায় শামীম ওসমানসহ হাজার জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: 06/12/2019

নিজস্ব প্রতিবেদন

মেয়র আইভীকে হত্যাচেষ্টায় শামীম ওসমানসহ হাজার জনের বিরুদ্ধে মামলা

গতকাল বৃহস্পতিবার সদর থানায় একটি মামলা করা হয় এই মামলায় ২০১৮ সালের ১৬ জানুয়ারি সংঘর্ষের ঘটনায় নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান নাম উল্লেখ করে সর্বমোট ১ হাজার জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

এই ঘটনার প্রায় ২ বছর পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  বেগম ফাহমিদা খাতুন মেয়র আইভীকে হত্যাচেষ্টার অভযোগে মামলার আবেদন করলে আদালত সেটি গ্রহন করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন ।

মামলা গ্রহনের বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার ওসি আসাদুজ্জামান । মেয়র আইভীকে হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মমলায় নারায়ণঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান সহ আরো যাদের নাম রয়েছে

তারা হলো নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু , নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল রানা জেলা ছাত্রলীগের সেক্রেটারি মিজানুর রহমান সুজন সহ ছাত্রলীগ যুবলীগের অনেক নেতাকর্মীর নাম রয়েছে । 

জানা গেছে , ২০১৮ সালের ১৬ জানুয়ারি মেয়র আইভী সমর্থকদের নিয়ে ফুটপাতে হকার উচ্ছেদ শুরু করে । উচ্ছেদ ঘটনায় হকার দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে ।

পরিস্থিতি নিয়ন্ত্রন করতে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে এমপি শামীম ওসমান ঘটনাস্থলে উপস্থিত হন ।  এই ঘটনার পরে মেয়র আইভী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দাবি করেন তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করা হয় ।

এই মামলার বিষয়ে দলটির জেলা সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল জানান , ত্যাগী নেতাদের বিরুদ্ধে অভিযোগ করাই প্রমাণ করে দেয় মেয়র আইভী আগেও আওয়ামী লীগে ছিলেন না আর এখনো নেই । 

আরও পড়ুন

×