‘ক্রাইম পেট্রল’ দেখে বন্ধুকে হত্যাচেষ্টা শিশুদের

প্রকাশিত: 17/12/2019

নিজস্ব প্রতিবেদন

‘ক্রাইম পেট্রল’ দেখে বন্ধুকে হত্যাচেষ্টা শিশুদের

গত রোববার দুপুরে পাবনার ঈশ্বরদীতে একটি আখক্ষেতে নাটকীয় দৃশ্যের মাধ্যমে প্রভাবিত হয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া আরাফাতকে তার কয়েকজন অবুজ বন্ধু মিলে হত্যা চেষ্টা করে । 

ঘটনার দিন রাতে মুমূর্ষু অবস্থায় আরাফাতকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

এই বিষয়ে ঈশ্বরদী থানার উপপরিদর্শক অসিত কুমার বসাক জানান , আরাফাত কিছুদিন আগে তার একজোড়া চাকাযুক্ত জুতো ২৫০০ টাকায় সহপাঠী রাব্বীর কাছে বিক্রি করে ।

জুতোর পুরো টাকা বাকি থাকায় আরাফাত বারবার টাকার জন্য রাব্বীকে চাপ দিচ্ছিল । তাই রাব্বী তার সহপাঠী রাসেল ও রাকিবকে নিয়ে আরাফাতকে হত্যার সিদ্ধান্ত নেয় । 

এই বিষয়ে তিনি আরো জনান , পরিকল্পনা অনুযায়ী রোববার দুপুরে আখ খাওয়ার কথা বলে তারা আরাফাতকে গ্রামের একটি আখক্ষেতে নিয়ে যায়। সেখানে গিয়ে রড় দিয়ে আরাফাতের মাথায় আঘাত করা হয়। আঘাতে তার মাথার মগজ বেরিয়ে যায় এবং কান কেটে যায়। 

এই ঘটনা অনুসন্ধানের জন্য অভিযুক্ত শিশুদের জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সাথে জড়িত শিশুরা জানায় , ক্রাইম পেট্রোল দেখে অনুপ্রাণিত হয়ে আরাফাতকে হত্যার পরিকল্পনা করেন তারা । 

এ ঘটনায় আরাফাতের বাবা আকমল মণ্ডল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।আরাফাতের অবস্থার বিষয়ে তার বাবা জানান , সে এখনো শস্কামুক্ত নয় । মাথায় অনেকগুলো সেলাই দেওয়া হয়েছে।জ্ঞান ফেরার পর ঠিকভাবে কথা বলতে পারছে না। 

আরও পড়ুন

×