রিফাত হত্যা : মিন্নিসহ ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন

প্রকাশিত: 01/01/2020

নিজস্ব প্রতিবেদন

রিফাত হত্যা : মিন্নিসহ ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন

গত ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলায় অভিযুক্ত আয়শা সিদ্দিকা মিন্নিসহ ১০ আসামির বিরুদ্ধে অভিযোগ চার্জ গঠন করেছেন আদালত । 

আজ ‍বুধবার দুপুরে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো.আছাদুজ্জমান এ অভিযোগ গঠন করেন । এছাড়া মামলার প্রথম সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৮ জানুয়ারি দিন ধার্য করা হয়েছে । 

অভিযোগ গঠন করায় মামলার ৮ আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এসময় বাবার সঙ্গে আদালতে হাজির হয় এই মামলার জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি । 

যাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে তারা হলেন-১. আয়েশা সিদ্দিকা মিন্নি , ২. রিফাত ফরাজি ৩. আল কাইউম ওরফে রাব্বি ৪. রেজওয়ান আলী খান হৃদয় ৫. মোহাইমিনুল ইসলাম সিফাত ৬. মো. হাসান ৭. মো. সাগর ৮. রাফিউল ইসলাম রাব্বি ৯. মো. মুসা ১০. কামরুল ইসলাম সাইমুন ।

গত ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্তবয়স্ক ও অপ্রাপ্তবযস্ক দুই ভাগে বিভক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ । এদের মধ্য প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জন ।


 এ মামলার আসামিদের মধ্য মো. মুসা এখনো পলাতক, এছাড়া রিফাত স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি জামিনে রয়েছে । অন্য সব আসামি করাগারে আছে । 

আরও পড়ুন

×