রাঙ্গুনিয়ায় মদসহ এক নারী ব্যবসায়ী গ্রেপ্তার

রাঙ্গুনিয়ায় মদসহ এক নারী ব্যবসায়ী গ্রেপ্তার

রাঙ্গুনিয়ায় চোলাই মদসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাঙ্গুনিয়া মডেল থানা পুলিশ।গত সোমবার সন্ধ্যার দিকে উপজেলার মোগলের হাট বাজার থেকে তাকে  ১০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার করা হয়।

তার নাম ছেনোয়ারা বেগম (৪৫)।সে পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের কবির মেম্বার বাড়ির নুর মোহাম্মদের স্ত্রী।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এস আই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে নারী মাদক ব্যবসায়ী ছেনোয়ারা বেগম রাণীরহাট বাজার থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম শহরের দিকে যাওয়ার উদ্দেশ্যে মরিয়মনগর ডিসি সড়ক দিয়ে যাচ্ছিল।

এই খবরে মোগলের হাট ব্রীজের উপর অবস্থান করে অভিযান চালিয়ে তাকে ধরা হয়।এসময় তার কাছে ২টি পলিথিনে মোড়ানো ৮টি লিটার এবং শরীরের সাথে বিশেষ কায়দায় বাধানো অবস্থায় ২টি স্যালাইনের প্যাকেট ভর্তি দেশীয় তৈরি আরও ২ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

সে স্বীকার করে তার সাথে আরও ২ জন নারী একইভাবে চোলাই মদ নিয়ে যাচ্ছিল।তবে এই দুজন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে নিজেদের যাতায়াত রাস্তা পরিবর্তন করে পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত ছেনোয়ারা বেগমের বিরুদ্ধে কাপ্তাই থানা, বায়েজিদ থানা, চান্দগাঁও থানা ও রাউজান থানায় পাঁচটি পৃথক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

আরও পড়ুন

×