মাদক সম্রাট মুক্তার পুলিশ প্রশাসনের ধরা ছোয়ার বাইরে

মাদক সম্রাট মুক্তার পুলিশ প্রশাসনের ধরা ছোয়ার বাইরে

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর থানা এলাকায় কামাল মোড়া গ্রামের জাহের মিয়ার ছেলে মোঃ মুক্তার মিয়া পুলিশের সোর্স নাম ধারণ করে নিজের মাদক ব্যবসা বীরদর্পে জমজমাট করে চলছেন।

তথ্য অনুসন্ধানে জানা যায় বর্ডার গার্ড বিডিআর কিছুদিন আগে বর্ডার এলাকায় মুক্তারকে চ্যালেঞ্জ করলে। ইয়াবা সম্রাট তার দল-বল নিয়ে বিডিআর বাহিনীকে মারদর করে দৌড়ে পালিয়ে যায়।

উক্ত মামলায় মুক্তার মিয়ার দলের কিছু সদস্য জামিনে আছে। মুক্তার ওয়ারেন্ট ভুক্ত আসামী। কিন্তু পুলিশ এই ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করছে না কেন? প্রশ্ন এলাকাবাসীর।

ডে-নাইট নিউজ ক্রাইম রিপোটার তথ্য সংগ্রহ সময়ে বিজয়নগর থানা বর্ডার মুকন্দপুর রেলষ্টেশন এরিয়া কামাল মোড়া গ্রামের মাদক সম্রাট মুক্তার মিয়ার ব্যাপারে মুখ খুলতে নারাজ নিরহ গ্রামবাসী।

এলাকায় শিক্ষিত কর্মজীবি মানুষ বলেন, ‘মানবতার জননীর শেখ মুজিব সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা মাদক জিরো টলারেন্স ঘোষণা করেছেন’।

পুলিশ প্রশাসন এই মাদক ব্যবসায়ীকে অতি শিগ্রই আইনের আওতায় নিবেন আশাবাদী এলাকাবাসী। তথ্য অনুসন্ধানে ক্রাইম রিপোটার এস. এম. জজ মিয়া সরেজমিনে পরিদর্শন সময়ে, সমাজের বিভিন্ন স্তরের মানুষের সাথে আলাপকালে জানা যায়, মুক্তার মিয়ার ব্যবসার ধরন কোবরা সাপের বিষ নামক ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ফেন্সীডিল সিরাপ ব্যবসার মুল হোতা।

এ ব্যাপারে ছাত্র-যুবসমাজকে নেশার করাল গ্রাস থেকে বাঁচাতে অতি জরুরী জনস্বার্থে। মাদক সম্রাট মুক্তারকে আইনের আওতায় নেয়া একান্ত প্রয়োজন। এ বিষয়ে তথ্য অনুসন্ধানে তথ্য চলমান।

আরও পড়ুন

×