লক্ষ্মীপুরে কাস্টমসের অভিযানে নকল ব্যন্ডরোলযুক্ত সিগারেট জব্দ

প্রকাশিত: 27/01/2020

আব্দুল মালেক নিরব :

লক্ষ্মীপুরে কাস্টমসের অভিযানে নকল ব্যন্ডরোলযুক্ত সিগারেট জব্দ

লক্ষ্মীপুরে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অফিসের অভিযানে বিভিন্ন ব্যান্ডের বিপুল পরিমান নকল ও জাল ব্যন্ডরোলযুক্ত সিগারেট জব্দ করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) জেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এসব নকল সিগারেট জব্দ করা হয়।

লক্ষ্মীপুর ভ্যাট অফিস সূত্রে জানা গেছে, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, কুমিল্লার কমিশনার মো. আজিজুর রহমান এর নির্দেশে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের লক্ষ্মীপুরে দায়িত্বরত বিভাগীয় কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. ফখরউদ্দিনের নেতৃত্বে বিভাগীয় দপ্তরের নিবারক টিম গত বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ, হায়দরগঞ্জ ও দত্তপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় বিভিন্ন ব্যান্ডের নকল ও জাল ব্যন্ডরোলযুক্ত ৩৩ হাজার ৬০টি শলাকা সিগারেট জব্দ করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৩২ হাজার ২শ ৪০ টাকা।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের লক্ষ্মীপুরে দায়িত্বরত বিভাগীয় কর্মকর্তা ও সহকারী কমিশনার মো. ফখরউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযান পরিচালনার সময় চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের বাচ্চু স্টোর, রায়পুরের হায়দরগঞ্জ বাজারের মিতালী স্টোর ও দত্তপাড়া বাজার থেকে বিভিন্ন ব্যান্ডের নকল ও জাল ব্যন্ডরোলযুক্ত সিগারেট জব্দ করা হয়েছে। তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরও পড়ুন

×