রাবার ড্রেমের পানি সেচ প্রকল্পে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

রাবার ড্রেমের পানি সেচ প্রকল্পে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

কচ্ছপিয়া ইউনিয়নের মৌলভীরকাটা বড়জাংছড়ি পানি ব্যবস্তাপনা সমবায় সমিতি রেজিঃ ৮৩১ স্তাপিত ২৫/৪/২০০৪ রাবার ড্রেমের পানি সেচ প্রকল্পে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে।

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বড় মৌলভীরকাটা বড়জাংছড়ি পানি ব্যাবস্হাপনা সমবায় সমিতি রাবার ড্রেম পানি সেচ প্রকল্পে অনান্য বছরের তুলনায় এই বৎসর অতিরিক্ত টাকা আদায় করার কারনে শত শত অসহায় কৃষক হয়রানির সিকার হচ্ছে।

শত শত একর জমি চাষাবাদ না করায় কৃষি উর্বর জমি অকেজু অবস্থায় পড়ে রয়েছে,এলাকার ক্ষতিগ্রস্হ সফল কৃষক সাবেক মেম্বার জাকের আহমদ সহ কয়েক জন কৃষকদের সাথে কথা বলে জানা যায় অসাধু লোভী ব্যক্তি রাবার ড্রেম পরিচালনার দায়িত্ব পাওয়ার কারণে দুর্দশা সহ আমাদের উপর প্রতিনিয়ত জুলুম নির্যাতন চালিয় আসচ্ছে।

শত শত কৃষকের দাবী অন্যায়ের সুষ্ঠ সামাধান চাই পরিবার পরিজন নিয়ে কৃষি চাষের মাধ্যমে জিবিকা নির্বাহ করে বাঁচতে চাই।

আমার সোনার বাংলাদেশ কৃষি প্রধান দেশ,কৃষি চাষের মধ্যে রয়েছে আমাদের প্রধান খাদ্য যাহা খেয়ে আমরা বেছে থাকি এবং পরিবার পরিজনের খরছ বহন করে থাকি।

মাটি ও মানুষের প্রিয় নেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি এবং রামু উপজেলা প্রসাশনেন দৃষ্টি আকর্ষণ করছি,সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসাধু লোভী পরিচালনা কমিঠি বাতিল করে সুন্দর নীতিবান পরিচালনা কমিটি গঠন পুর্বক চাষাবাদের ব্যবস্থা করে দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

আরও পড়ুন

×