প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ  নিন্দা ও ব্যাখ্যা।

প্রকাশিত: 20/02/2020

নিজস্ব প্রতিবেদন :

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ  নিন্দা ও ব্যাখ্যা।

বিশেষ প্রতিনিধি কক্সবাজার থেকে প্রকাশিত পত্রিকা ও অনলাইন পোর্টাল দৈনিক আলোকিত উখিয়া ই গত ২৮ জনুয়ারি ২০২০ ইংরেজি তারিখে আমার বিরুদ্ধে যে সংবাদ পরিবেশন করা হয়েছে সেটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

আসলে সেটি জঘন্য তম বানোয়াট সংবাদ। আমাকে সমাজে হেউ  প্রতিপন্ন এবং ,আমার সম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে আমার  পূর্বের শত্রুতার জেরে এসব করানো হচ্ছে।

 আমি রশিদ আহমদ প্রকাশ ধলা মিয়া ) ‌‌‌পিতা মৃত আবদুল শুক্কুর প্রকাশ দানু) তার পিতা মৃত আলী আহাম্মদ , তার পিতা মৃত মোঃ হাড়িয়া থেকে আমাদের নিজস্ব পৈতৃক সম্পত্তি আমরা এ পর্যন্ত  ভোগ দখল করে আসছি।

খতিয়ান নম্বর ১৪০৯/ ১০২১/দাগ নম্বর ১১৮২/ ‌ সহ আমি রশিদ আহমদ আমার ফুফু আলমাস খাতুনের নিকট হইতে ৮% জমি ক্রয় করি, সেটি বর্তমানে আমার বসত ভিটা দখলে রয়েছে, এবং আমার চাচা নুরুল হকের কাছ থেকে আমি ৪% জমি পাওনা রয়েছি, সেটি সে ভোগ দখল করে বসে আছে সেটার জন্য একাধিকবার আমার সাথে সংঘর্ষ হয়েছে, তার পরেও সেই জমি কিছুতেই ছাড়ছেনা, গত কিছুদিন আগে আমার ফ্যামিলি ও আমার  উপর নুরুল হক সহ তার সাঙ্গোপাঙ্গ নিয়ে হামলা করেছিল।

সেটির যথাযথ পত্রিকায় সংবাদ সহ প্রমাণ রয়েছে। আসল কথা হচ্ছে আমার ক্রয় করা এবং বাপ-দাদার পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করার জন্য আমার এবং ফ্যামিলির উপর উঠে পড়ে পেছন থেকে লেগে আছে আমার আত্মীয়-স্বজনরা।

তাদের একমাত্র উদ্দেশ্য আমাকে সমাজে খারাপ বানিয়ে পরিচয় করাইয়ে আমার বিরুদ্ধে ,  বাজে মন্তব্য ও সংবাদ পরিবেশন করে আমার ক্ষতি সাধন করা  একমাত্র উদ্দেশ্য ।

আমার সম্পত্তির উপর তাদের বদ নজর পড়েছে। এবং সাংবাদিকদেরকে আবোল তাবোল মিথ্যাকে সত্য হিসাবে প্রবাহিত করে, আমার বিরুদ্ধে আজেবাজে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ পরিবেশন করা হচ্ছে।

আমি যেখানেই নেশাগ্রস্ত জিনিসকে ঘৃণা করি সেই নেশার আরেক মরন বেদি মাদক নামক ,নাম ,নামের সাথে আমাকে জড়িয়ে মিথ্যা অহেতুক সংবাদ করে যাচ্ছে।

 আমি আমার দেশের আইন-শৃঙ্খলা বাহিনী ও সমাজের  সুশিল  শিক্ষিত সমাজের প্রতি চ্যালেঞ্জ  করে বলতে চাই ,আমি মাদকের সাথে জড়িত নয় ,, এবং কোন দিন  ছিলাম না । 

কোন প্রকার তথ্যপ্রমাণ থাকলে আমি যথাযথ শাস্তি মাথা পেতে নেব। তবে আমার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে যাচ্ছে তারা যদি প্রমাণ দিতে না পারে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে হবে ।

সেটা আমার আকুল আবেদন থাকবে।আমি আমার বিরুদ্ধে অহেতুক মিথ্যা বানোয়াট যুক্তিহীন সংবাদ  পরিবেশনের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই, এবং উক্ত  ব্যাখ্যা  করলাম । 

আর সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ থাকবে আমি এবং আমার মত যারা নিরীহ সমাজে লোকজন রয়েছে তাদের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করার আগে সত্য মিথ্যা যাচাই-বাছাই করে আসল সত্য  নিষ্ঠ বস্তু।

সংবাদ পরিবেশন করবেন।যাতে করে আপনাদের মাধ্যমে কোনো নিরীহ লোকজন যেন  হয়রানির শিকার না হয়। প্রতিবাদকারী রশিদ আহম্মদ প্রকাশ ধলা মিয়া পিতা-মৃত আব্দুর শুকুর প্রকাশ দানু টিকানা দরগা পাড়া ঝিলংজা ইউনিয়ন সদর উপজেলা কক্সবাজার।

আরও পড়ুন

×