রামুর কচ্ছপিয়াতে সন্ত্রাসী বালি চোরদের গনধুলাই দিয়েছে জনগন।

রামুর কচ্ছপিয়াতে সন্ত্রাসী বালি চোরদের গনধুলাই দিয়েছে জনগন।

রামু উপজেলার গর্জনিয়া কচ্ছপিয়া ইউনিয়নের বালি খেকু সন্ত্রাসীদের গনধুলাই দিয়েছেন কচ্ছপিয়ার নতুন তিতার পাড়ার জনগণ।

গতকাল সন্ধ্যা ৬ টায় মোঃ আবদুল্লাহ ৩৫ মোঃ লোকমান হাকিম ৪০ মোঃ আজিজ ৩০ সহ একদল সন্ত্রাসী গর্জনিয়ার গর্জয় খাল থেকে প্রতিদিনের মত সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আহরহ টলি এবং অবৈধ লাইসেন্স বীহিন ডাম্পার দিয়ে মাহামান্য হাই কোর্টের আদেশ অমান্য করে বালি পাচার করতে থাকে।

কচ্ছপিয়া ইউনিয়ের জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাংবাদিক আবু তালেব সিকদার গর্জনিয়া বাজার ব্যাসায়িক কাজে যাওয়ার পথে রামু উপজেলা প্রশাসনের নির্দেশ মতে নতুন তিতার পাড়া মসজিদের পাশে উক্ত অবৈধ বালির গাড়ির ড্রাইভারের কাছে জানতে চাইলে ড্রাইভারেরা বলে আব্দুল্লাহ এবং লোকমানদের গাড়ি,কথা বলতে না বলতে ২০ থেকে ৩০ জন সন্ত্রাসী সাংবাদিক আবু তালেব সিকদারকে ঘিরে ফেলে প্রচণ্ড মারধর শুরু করে এবং স্যামসাং টাচ মোবাইল সহ ২০০০০ বিশ হাজার টাকা হাতিয়ে নেয়।

তৎমধ্যে সন্ত্রাসীদের লিডার লোকমান হাকিম এবং আব্দুল্লাহ হকুম করে তাকে জানে মেরে পেল,কত টাকা লাগবে আমরা খরচ করবো।

গাড়ির নিছে ছাঁপা দিয়ে শেষ করে দাও,তখন আবু তালেব সিকদার প্রানের মায়ায় চিৎকার করলে পাশের মসজিদ হতে বাদে মাগরিবের নামাজ পড়ুয়া মুসল্লীরা সহ এলাকার মা বোনেরা এগিয়ে এসে আবু তালেব সিকদারকে হায়নাদের হাত থেকে মৃত্যু হতে রক্ষা করে।

কথা কাটা কাটি হয়ে সন্ত্রাসীরা এলাকাবাসীর উপর হামলা শুরু করে।এলাকাবাসী নির্যাতন সহ্য করতে না পেরে পাল্টা হামলা করে সন্ত্রাসীদের গনধুলায় দিয়ে বিতাড়িত করে।

এলাকার জনগন সহ আবু তালেব সিকদার জানান আমি একজন গন মাধ্যম কর্মী হিসাবে আমাদেন জীবনের নিরাপত্তা নেই এবং সন্ত্রাসীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানিয়েছন প্রশাসনের সর্বোচ্চ মহলের কাছে।

আরও পড়ুন

×