রামগতিতে মসজিদের জমি জালিয়াতির অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিত: 02/06/2020

রফিকুল ইসলাম

রামগতিতে মসজিদের জমি জালিয়াতির অভিযোগে সংবাদ সম্মেলন

লক্ষীপুরের রামগতিতে মসজিদের ক্রয়কৃত জমি সাবেক সভাপতি কামাল উদ্দিন তার নিজের নামে রেজিষ্ট্রি করে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে মসজিদ কমিটিসহ ও মুসল্লিরা।

সংবাদ সম্মেলনে তাদের অভিযোগ তুলে ধরেন ।সংবাদ সম্মেলনে বক্তব্যে এবং দায়ের করা অভিযোগপত্রে উল্লেখ করেন, কামাল উদ্দিন বিগত ২০ বছর যাবত এ মসজিদের সভাপতি ছিল।

সে সুযোগে মসজিদের ক্রয়কৃত ২০ শতক জমি রেজিষ্ট্রি করে না দিয়ে ঘুরাঘুরি করে তার নিজ নামে দলিল করে। জালিয়াতিকে ধামাচাপা দিতে সে মসজিদ কমিটির সদস্যদের নামে মিথ্যা মামলা দেয়।

মসজিদ কমিটি ও সাধারন মুসল্লিরা কামালের ভূয়া দলিল বাতিল, হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে তার জালিয়াতির শাস্তির দাবী করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মসজিদ কমিটির সদস্য মো: আবদুল কাদের খাঁন, উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সভাপতি মো: নুরুল আমিন, কমিটির সদস্য সেকান্তর কোম্পানী, হাজী রেজাউল হক, ইসরাফিল মেম্বার, মাওলানা মনির হোসেন, তফসির আহাম্মদ, মো: হানিফ, দুলাল মাঝি, নুরনবী মাঝি, সিরাজ হাওলাদার ও শাহাবুদ্দীন প্রমূখ।

এ ঘটনার প্রেক্ষিতে সাবেক সভাপতি কামাল ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হয়ে মসজিদ কমিটির সদস্য ইসরাফিল মেম্বারের উপর হামলার চেষ্টা করলে সে বাদী হয়ে রামগতি থানায় জিডি করেন যার নং- ১০০৩ তাং- ৩০/০৫/২০২০ ইং। কামাল উদ্দিন পৌর ৮ নং ওয়ার্ডের মৃত মাহে আলমের ছেলে।

আরও পড়ুন

×