ঝিনাইদহ আ'লীগের দুই চেয়ারম্যানের দ্বন্দে গেলো আরও একজনের প্রান

ঝিনাইদহ আ'লীগের দুই চেয়ারম্যানের দ্বন্দে গেলো আরও একজনের প্রান

ঝিনাইদহ সদর উপজেলার ১০ হরিশংকরপুর ইউনিয়নের কেসমত হরিশংকরপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ নেতা নুর ইসলাম (৪০) মারা গেছে।

রোববার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা গেছেন। এ নিয়ে মারা গেল ২ জন। নিহত নুর ইসলাম কেসমত হরিশংকরপুর গ্রামের রিয়াজুল বিশ্বাসের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য বলেন, ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার ১০ নং হরিশংরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থক আলাপ শেখ ও নুর ইসলামকে গত বৃহষ্পতিবার সন্ধায় দাওয়াত খেয়ে বাজারে আসার পথে কুপিয়ে গুরুতর আহত করে বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুমের লোকজন।

আহত আলাপ শেখকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হলে ওই দিন সে মারা যায়। আহত নুর ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার দুপুরে সে মারা যায়।

এদিকে মারা যাওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুরু হয় ভাংচুর ও লুটপাট। এসময় বিক্খুপ্ত জনতা গরু, ছাগল, আসবাবপত্র, ধান-চাল লুট করে নিয়ে গেছে।

বলে ঐ এলাকার লোকজন বলেন। ওই গ্রামসহ আশপাশের গ্রাম থেকে লোক এসে এ ভাংচুর চালায়।বলে মাসুম চেয়ারম্যানের লোকজন বলেন।

এ ব্যাপারে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

তারপর থেকে গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে।এর আগে আলাপ শেখ নিহতের ঘটনায় শুক্রবার রাতে আলাপ শেখের ভাই গোলাপ শেখ বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখ ও ১০ জন অজ্ঞাত নামা ব্যক্তির নামে ঝিনাইদহ সদর থানায় মামলা করেন। পুলিশ এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন

×