রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী আর নেই

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী আর নেই

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি.....রাজিউন) । চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে দুপুর ১২.৫০মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী খলিলুর রহমান চৌধুরী সাবেক রাঙ্গুনিয়া পৌরসভার প্রশাসক ও পরবর্তীতে মেয়র নির্বাচিত হন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে একাধিক বার দায়িত্ব পালন করেছেন তিনি।

এছাড়া বিভিন্ন সামাজিক, ধর্মীয় সংগঠনের প্রতিষ্ঠাতাসহ নানা দায়িত্ব পালন করেছেন তিনি। পারিবারিকভাবে তার জীবদ্দশায় তিনি ৩ ছেলে সন্তানের মৃত্যু শোক সয়েছেন। মৃত্যুকালে তিনি তাঁর স্ত্রী, ১ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। 

তাঁর মৃত্যুতে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে আওয়ামী লীগ একজন ত্যাগী প্রবীণ নেতাকে হারিয়েছেন বলে উল্লেখ করেন তিনি।

এছাড়া রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমানসহ চট্টগ্রাম জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

আরও পড়ুন

×