ফুলবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিকের বড়ভাইয়ের মৃত্যু

ফুলবাড়ীতে করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিকের বড়ভাইয়ের মৃত্যু

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী গ্রীণ স্টোরের স্বত্বাধিকারী বদরুদ্দিন আনসারী (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় গত শনিবার (২৫ জুলাই) রাত সাড়ে ৮ টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির.. ..রাজিউন)।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে, তিনভাইসহ বহুসংখ্যক আত্মীয়-স্বজন গুণগ্রাহী বন্ধু-বান্ধব রেখে গেছেন। গতকাল রবিবার সকালে উপজেলার কানাহার ঈদগাহ মাঠে নাজাজে জানাজা শেষে কানাহার কেন্দ্রীয় কবর স্থানে তাকে দাফন করা হয়।

বদরুদ্দিন আনসারী ফুলবাড়ী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য, দৈনিক দেশ মা পত্রিকার যুগ্ম-সম্পাদক, ফুলবাড়ী উপজেলা শাখা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক, উন্নয়ন সংস্থা স্বকল্প সোসাইটির নির্বাহী পরিচালক মো. আব্দুল কাইয়ুমের বড়ভাই ছিলেন।

মরহুম বদরুদ্দিন আনসারীর পরিবার সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে তার করোনার উপস্বর্গ দেখা দিলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। চিকিৎসাধিন অবস্থায় তিনি সেখানেই মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হাসানুল হোসেন বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে।

এদিকে সাংবাদিক মো. আব্দুল কাইয়ুমের বড়ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র মো. মুরতুজা সরকার মানিক, ফুলবাড়ী প্রেসক্লাব ও দৈনিক দেশ মা পরিবারসহ বিভিন্ন শ্রেণি ও পেশার ব্যক্তিবর্গ।

আরও পড়ুন

×