গরু চুরির অভিযোগে গণপিটুনি খেলেন ছাত্রলীগ নেতা শাকিল

প্রকাশিত: 01/09/2020

নিজস্ব প্রতিবেদন :

গরু চুরির অভিযোগে গণপিটুনি খেলেন ছাত্রলীগ নেতা শাকিল

গরু চুরি করে বিক্রির অভিযোগে গণপিটুনি খেলেন লক্ষীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক শাকিল (৩০)। গতকাল সোমবার রাতে লক্ষীপুর সদর উপজেলার কেরোয়া ইউপির মীরগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত কৃষক সজীব বলেন, কিছু দিন আগে আমার একটি গরু চুরি হয়। তবে গরু চুরির দুদিন আগে শাকিল সেটি বিক্রির কথা জানতে চেয়েছিল। তখন আমি না করি। তখন এ ঘটনায় আমি শাকিলকে সন্দেহ করেছিলাম।

সোমবার সকালে আমার এক লোকের মাধ্যমে জানতে পারি শাকিল সদর উপজেলার বশিকপুর ইউপির নাগেরহাট বাজারে এক ব্যবসায়ীর কাছ থেকে গরু বিক্রির টাকার জন্য অপেক্ষা করছেন। তখনই স্থানীয় লোকদের মাধ্যমে শাকিলকে আটক করে রায়পুরের মিরগঞ্জ বাজারে নিয়ে আসা হয়।

স্থানীয়রা জানান, রমজানের ঈদ থেকে পশু চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় দিনে গরু দেখে আসে। এরপর গভীর রাতে গরু চুরি করত।

এ ঘটনায় লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু বলেন, ছাত্রলীগ নেতা শাকিলের গরু চুরির ঘটনাটি শুনেছি। ক্ষতিগ্রস্ত কৃষকরা স্থানীয়ভাবে সমাধান চাওয়ায় বৈঠকের তারিখ দেয়া হয়েছে। তখনই তার সঠিক বিচার হবে।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা শাকিল গত তিন দিনে তিনটি গরু চুরি করেছে বলে শিকার করেছেন। তবে আট কৃষকের গরু চুরি হয় বলেও জানিয়েছেন।

আরও পড়ুন

×