আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মন্দিরের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণের অভিযোগ

আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মন্দিরের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মন্দির ও বাড়ির যাতায়াতের পথ বন্ধ করে পাকা দেয়াল নির্মাণের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত আব্দুর রহমান ৩নং ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলার। হঠাৎ করে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায় প্রায় ৫০টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে।

লক্ষ্মীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের প্রায় ৩৫০ বছরের পুরোনো হিন্দু রাজকিশোর বেপারী বাড়ীতে ঠাকুর ঘর সার্বজনীন মন্দির অবস্থিত। এলাকার সাধারণ হিন্দুরা সেখানে পূজা অর্চনা করে থাকেন।

স্থানীয়দের অভিযোগ প্রভাবশালী আবদুর রহমান হঠাৎ করে জনগণের চলাচলের ওই রাস্তা বন্ধ করে দিয়ে সীমানা প্রাচীর নির্মাণ করেছেন। আমরা তো ওখানে গিয়ে মারামারি কিংবা শক্তি প্রয়োগ করতে পারি না।  পৌরসভার মেয়র চাইলে আমাদের চালাচলের রাস্তাটি খুলে দিতে পারেন। আমরা প্রশাসন ও পৌর মেয়রের সহযোগিতা চাই।

এবিষয়ে পৌর ৩নংওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর আবদুর রহমান বলেন, চলাচলের রাস্তা বন্ধ করে নয়, ওই বাড়ির অংশিদার থেকে সাত শতাংশ জমি খরিদ করেছি রাস্তার জন্য তিন ফুট জমি রেখে ওয়াল নির্মাণ করেছি। পৌরসভা থেকে কোন অনুমতি আছে কিনা কথা না বলে ফোন কেটে দেন।

এবিষয়ে পৌর ৩নংওয়ার্ড কাউন্সিলর টিপু পাটোয়ারী বলেন, পৌরসভা থেকে কোন অনুমতি না নিয়ে রাস্তার উপরে দেয়াল নির্মাণের কথা এলাকাবাসী আমাকে জানিয়েছেন পৌর মেয়রের নির্দেশ পেলে পরভর্তি সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন

×