টাঙ্গাইলে মাকে কুপিয়ে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা যুবকের

প্রকাশিত: 03/09/2020

নিজস্ব প্রতিবেদন :

টাঙ্গাইলে মাকে কুপিয়ে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা যুবকের

টাঙ্গাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাকে কুপিয়ে হত্যা করে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে ছেলে মো. রাসেল (২৮)। এ সময় তার স্ত্রীকেও কুপিয়ে আহত করেছে সে। গতকাল বুধবার বিকালে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদারকুমুল্লি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এসআই মোশারফ হোসেন।

তিনি জানান, দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে তিনি শারেরিক ভাবে অসুস্থবোধ করলে তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে (২২) সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে আসেন। বিকালে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে যান তারা। বাড়িতে গিয়ে মা সেলিনা বেগম ছেলে রাসেলকে তার স্ত্রীর সঙ্গে তুলনা করে কটূক্তি করেন।

তিনি জানান, এতে রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে কোপাতে থাকে। তার স্ত্রী খোদেজা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে রাসেল ঘরে থাকা কীটনাশক পান করে। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাসেলের বাবা বছির উদ্দিন বাদী হয়ে ছেলে রাসেলকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। বর্তমানে রাসেল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলেই তাকে পুলিশি হেফাজতে নেয়া হবে।

আরও পড়ুন

×