লক্ষ্মীপুরে ভাতিজাও ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

লক্ষ্মীপুরে ভাতিজাও ভাইকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

লক্ষ্মীপুরে পূর্ব শত্রুতার জের ধরে ভাই রুবেলকে পিটিয়ে হত্যার চেষ্টা করেছেন মেজোভাই ফজলুর পরিবারের লোকজন। বুধবার সকাল সাড়ে আটটায় ভবানীগঞ্জ ইউনিয়নের স্বপনের চা দোকানের পাশে কাঁচা রাস্তার উপর  এ ঘটনাটি ঘটে।পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহত রুবেলকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত ভাই রুবেল লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিচর গ্রামের মতিন মাঝি বাড়ির মৃত আবদুল মতিনের ছেলে।

আহতের বড় ভাই নুরুল হক জানায়, এক মাস আগে আমার মেয়ে পলি আক্তারকে সামাজিকভাবে বিয়ে দেয়ার অনুষ্ঠানের আয়োজন করি। রিপন নামে এক ছেলে আমাদের বাড়িতে এসে পলিকে বিয়ে না দিলে আত্মহত্যা করার হুমকী ধমকী দিতে থাকে। ইজ্জত ,সম্মান ও নিরাপত্তার ভয়ে লক্ষ্মীপুর সদর থানা একটি জিডি করি।জিডি করার একদিন পরে ঐ যুবক আমাদের পরিবারের লোকজনকে পাষানোর জন্য বিষ পান করে।পরে চিকিৎসা করে তাকে বিদায় দিয়ে, মেয়ের বিয়ের অনুষ্ঠান শেষ করি।

ভুলবশত রিপনের মুটোফোন রেখে যায়। মুটোফোনে কলরেকর্ডে দেখা যায়, আমার মেজো ভাইয়ের স্ত্রী নাছিমা বেগম তার ছেলে এ্যানি আমাদেরকে বিপদে পেলার জন্য অজ্ঞতা ঐ যুবককে ডেকে এনে এ নাটক সাজিয়েছে।এলাকাবাসীর কাছে বিচার চাইতে গেলে রুবেলকে ভাতিজা এ্যানি,তার মা নাছিমা আক্তার,বেলাল,রাসেলসহ অজ্ঞতানামা ২/৩ জনসহ স্বপনের দোকানের সামনে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে ফসলি জমিতে পেলে দিয়ে পালিয়ে যায় ।পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে লক্ষ্মপুর সদর হাসপাতালে ভর্তি করেন।
এঘটনায় বুধবার রাতে  চার জনকে আসামী করে লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ করি।
এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন,অভিযোগ হয়েছে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

×