ভারুয়াখালীতে নিজের শ্বশুরকে কুপিয়ে হত্যা করলেন মেয়ের জামাই।

প্রকাশিত: 22/09/2020

কক্সবাজার প্রতিনিধি

ভারুয়াখালীতে নিজের শ্বশুরকে কুপিয়ে হত্যা করলেন মেয়ের জামাই।

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে নিজের মেয়েকে মারতে বাধা দেওয়ায় মধ্যরাতে শ্বশুর কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় শাশুড়িকে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হয়েছে।

সোমবার রাত আনুমানিক ২ টার দিকে ভারুয়াখালী ৪ নং ওয়ার্ডের মোশাররফ পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি হলেন মৃত ইব্রাহিমের ছেলে নুরুল কবির। এবং নুরুল কবিরের স্ত্রী নুরজাহানকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারুয়াখালীর চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার জানান, ২ বছর আগে ৪ নং ওয়ার্ডের বানিয়া পাড়ার মোঃ মিজানের সাথে একই ওয়ার্ডের মোশারফ পাড়ার জেনির বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন অজুহাতে গালিগালাজ ও মারধর করতে থাকে স্বামী। নির্যাতনের জের ধরে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে আসেন জেনি। এ নিয়ে স্থানীয়দের নিয়ে একাধিকবার বিচার শালিশ করা হয়েছে।

সর্বশেষ সোমবার রাত আনুমানিক ২টার দিকে মোশাররফ পাড়ায় গিয়ে দরজা ভেঙ্গে শ্বশুরবাড়িতে ঢুকে স্ত্রীর সাথে বাগবিতণ্ডা ও মারধর করতে গেলে এ সময় শ্বশুর নুরুল কবির ও শাশুড়ি নুরজাহান বাধা দিলে তাদেরকে কুপিয়ে আহত করে ঘাতক মিজান। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে শ্বশুর নুরুল কবিরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এবং গুরুতর আহত অবস্থায় শাশুড়ি নুরজাহানকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈদগাঁহ পুলিশ বিটের এস আই ফরিদ জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের একটি দল গিয়েছিলো। মূলত পারিবারিক দ্বন্দ্বের জের ধরে শ্বশুরকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পারি। আমাদের দল অনুসন্ধানে আছে মামলা করলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি

আরও পড়ুন

×