চট্রগ্রামে মা-ছেলে হত্যা মামলার আসামি গ্রেফতার

প্রকাশিত: 02/10/2020

নিজস্ব প্রতিবেদন :

চট্রগ্রামে মা-ছেলে হত্যা মামলার আসামি গ্রেফতার

চট্রগ্রামে মা-ছেলে হত্যা মামলার আসামি মো. ফারুককে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। আকবর শাহ থানা এলাকায় বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

২৪ আগস্ট রাগের মাথায় কথা কাটাকাটি নিয়ে প্রথমে তার বোন গুলনাহার বেগমকে খুন করা হয়। মাকে খুন করার দৃশ্য দেখে ফেলায় পরে খুন করা হয় ছেলে রিফাতকেও। টিভি সিরিয়াল ক্রাইম প্যাট্রোল দেখে হত্যাকাণ্ডের কৌশল শিখেছে বলেও র‌্যাবকে জানিয়েছে ঘাতক ফারুক। 

র‌্যাব-৭ চান্দগাঁও কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল। র‌্যাব জানায়, গুলনাহার বেগম ও রিফাতকে খুনের পর গ্রেফতার এড়াতে মোবাইল ফোন বন্ধ করে দেয় ফারুক। প্রথমে নগরীর চকবাজার এলাকায় গিয়ে রক্তমাখা জামা নালায় ফেলে দেয়। পরে নিজেকে অসহায় পরিচয় দিয়ে এক ব্যক্তির মাধ্যমে খাগড়াছড়িতে গ্যারেজে কাজ নেয়।

সেখানে কিছুদিন থাকার পর ফের নগরীতে এসে বিভিন্ন মাজারে রাত কাটায়। এরপর আবার ঢাকায় গিয়ে একটি গ্যারেজে কাজ নেয়। সম্প্রতি ফারুক আবার চট্টগ্রামে ফিরে আসে। পরে বৃহস্পতিবার ভোরে তাকে আটক করে র‌্যাব-৭। গ্রেফতারের সময় ফারুকের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়।

আরও পড়ুন

×