রাজধানীতে ২ তরুণীকে গণধর্ষণের ভিডিও ফাঁস, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

প্রকাশিত: 07/10/2020

নিজস্ব প্রতিবেদন :

রাজধানীতে ২ তরুণীকে গণধর্ষণের ভিডিও ফাঁস, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

রাজধানী সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় দুই তরুণীকে গণধর্ষণের ঘটনার প্রায় ১ মাস পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার গভীর রাতে ও আজ বুধবার সকালে অভিযান চালিয়ে আশুলিয়া থেকে তিনজন ও খুলনা থেকে একজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, আলামীন, জাকির, রাকিব ও শাহরুখ।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক আসওয়াদুর রহমান বলেন, এখন পর্যন্ত আমরা ঘটনার সঙ্গে কিশোর গ্যাংয়ের ৮-১০ জনের সম্পৃক্ততার তথ্য পেয়েছি। এদের মধ্যে চারজনকে ইতিমধ্যে আটক করা হয়েছে, বাকিদের আটকের চেষ্টা চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভুক্তভোগী ওই দুই তরুণী আশুলিয়ার একটি চুলের কারখানায় কাজ করতেন। প্রায় এক মাস পূর্বে ওই  তরুণীরা তাদের দুজন ছেলে বন্ধু নিয়ে ঘুরতে গেলে সেখানে কিশোর গ্যাংয়ের কবলে পড়ে।

এ সময় অভিযুক্ত কিশোর গ্যাংয়ের সদস্যরা ভুক্তভোগী তরুণীদের দুই বন্ধুকে আলাদাভাবে আটকে রাখে। এর পর পালাক্রমে ১০ থেকে ১২ জন কিশোর ওই দুই তরুণীকে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে রাখে অভিযুক্তরা।

ঘটনার প্রায় এক মাস পর অভিযুক্ত কিশোর গ্যাংয়ের অভ্যন্তরীণ দ্বন্দ্ব তৈরি হলে একটি পক্ষ দুই তরুণীকে গণধর্ষণের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধমে প্রকাশ করে। এর পরই নড়েচড়ে বসে প্রশাসন।

এদিকে ধর্ষণের ভিডিও ভাইরাল হওয়ার পর লোকলজ্জায় ভুক্তভোগী দুই তরুণী গ্রামের বাড়ি চলে যায়।

আরও পড়ুন

×